বৃহস্পতিবার, অক্টোবর ১৯, ২০১৭ ,৪ কার্তিক ১৪২৪
০৯ জানুয়ারী ২০১৭ সোমবার , ৭ : ০০ অপরাহ্ন

  • প্রবীণদের সহযোগিতায় কাজ করতে চান নবীণ কাউন্সিলররা

    x

    Decrease font Enlarge font

    NCCটাইমস নারায়ণগঞ্জ: প্রবীণদের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আগামী ৫ বছর জনগনের সেবায় নিজেদের উজার করে দেয়ার প্রত্যয় ব্যাক্ত করেছেন নবীন কাউন্সিলররা। সোমবার (৯ জানুয়ারী) সকালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে দায়িত্ব গ্রহণের পর অনুভূতির কথা জানাতে গিয়ে তারা এমন প্রত্যাশা ব্যাক্ত করেন।

    এদিন মেয়র ডা: সেলিনা হায়াত আইভীসহ ২৭টি ওয়ার্ডের ৩৬ জন কাউন্সিলর দায়িত্ব গ্রহন করেন। যার মধ্যে সাধারণ আসনে ১১ জন এবং সংরক্ষিত আসনে ৪ জন নবীণ কাউন্সিলর দায়িত্ব গ্রহন করেন। আর বাকীরা হচ্ছেন প্রবীণ অর্থাৎ পুনরায় নির্বাচিত কাউন্সিলর।

    প্রবীনদের কাছ থেকে অভিজ্ঞতা নিয়ে জনগনের সেবার করার প্রত্যয় ব্যাক্ত করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৫নং ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিল টাইমস নারায়ণগঞ্জকে জানান, মহান আল্লাহ পাকের কাছে শুক্রিয়া এবং এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা যে আমাকে নির্বাচিত করেছে। আমি আমার ওয়ার্ডের সাবেক কাউন্সিলরের কাছ থেকে অভিজ্ঞতা নিয়েই জনগনের সেবায় নিয়োজিত থাকবো।

    এ বিষয়ে ৬নং ওয়ার্ড কাউন্সিলর সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান জানান, আমি সত্যই আনন্দিত এবং জনগনের প্রতি কৃতজ্ঞ। প্রবীন জনপ্রতিনিধিদের সাথে নিয়েই কাজ করবো।

    ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু জানান, আমি একদিকে আনন্দিত অন্যদিকে মর্মাহত। আনন্দিত কারন, জনগন তাদের ভোটের মাধ্যমে আমাকে জয়যুক্ত করে তাদের সেবা করার সুযোগ দিয়েছেন। আর অন্যদিকে আমি মর্মাহত ১৯৭১ সালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ভবন পৌরসভা ভবন ছিল। সেই ভবনে আমার মা পতাকা লাগাতে গিয়ে পাক বাহিনীর গুলিবিদ্ধ শহীদ হন। তাই নগর ভবন দেখলেই মন আতকে উঠে। প্রবীনদের সহযোগিতা ছাড়া কোন কাজই সুষ্ঠভাবে করতে পারবো না। সমাজে যারা ভালো কাজ করে এবং প্রবীণ জনপ্রতিনিধিদের নিয়েই জনগণের সেবা করে যাবো।

    সংরক্ষিত ৬ আসন (১৬.১৭.১৮ নং ওয়ার্ড) আফরোজা আক্তার বিভা জানান, সত্যি আমি খুব আনন্দিত। আমি আমার জীবনের পরীক্ষায় পাশ করেছি। প্রবীণ কাউন্সিলরদের বাড়িতে আমি গিয়ে তাদের দোয়া নিয়ে এসেছি তাদের সাথে নিয়েই কাজ করবো এবং তারাও আমাকে আশাব্যাক্ত করেছেন সহযোগিতা করার।

    সাধারণ আসনে বাকী নবীণ কাউন্সিলরা হলেন, ১নং ওয়ার্ডে ওমর ফারুক, ২নং ওয়ার্ডে ইকবাল হোসেন, ৫নং ওয়ার্ডে গোলাম মুহাম্মদ সাদরিল, ৬নং ওয়ার্ডে মতিউর রহমান মতি, ১০নং ওয়ার্ডে ইফতেকার আলম খোকন, ১৬নং ওয়ার্ডে নাজমুল আলম সজল, ১৭নং ওয়ার্ডে আব্দুল করিম বাবু, ১৮নং ওয়ার্ডে কবির হোসেন, ২০নং ওয়ার্ডে গোলাম নবী মুরাদ, ২৬নং ওয়ার্ডে সামসুজ্জোহা, ২৭নং ওয়ার্ডে কামরুজ্জামাল বাবুল।

    সংরক্ষিত মহিলা আসনের নবীণ কাউন্সিলরা হলেন, ৩নং আসনে আয়েশা আক্তার, ৬নং আসনে আফরোজা আক্তার বিভা, ৭নং আসনে শিউলি নওশাদ, ৮নং আসনে শাওন অংকন।