শনিবার, ডিসেম্বর ১৬, ২০১৭ ,২ পৌষ ১৪২৪
১০ জানুয়ারী ২০১৭ মঙ্গলবার , ৬ : ৫৮ অপরাহ্ন

  • ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা কমিটি ঘোষণা

    x

    Decrease font Enlarge font

    08টাইমস নারায়ণগঞ্জ: বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার (২০১৭-১৮ইং) ১৩ সদ্যস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। সংগঠনটির নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন হাজী হাবিবুর রহমান শ্যামল। আর সাধারণ সম্পাদক হয়েছেন মোঃ এনামুল হক সিদ্দিকী।

    সহ-সভাপতি হয়েছেন মোঃ আমির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক এম. এইচ নয়ন, অর্থ সম্পাদক কে এইচ মিলন, প্রচার সম্পাদক বিশাল আহাম্মেদ, ক্রীড়া সম্পাদক মোঃ সোহেল রানা এবং কার্যকরী সদস্য (১) (সম্মান সূচক) তাপস সাহা, (২) মাহমুদ হাসান কচি, (৩) পাপ্পু ভট্টাচার্য, (৪) মোঃ কাইয়ুম খান ও (৫) শহিদুল ইসলাম।

    মঙ্গলবার (১০ জানুয়ারী) সকালে নারায়ণগঞ্জ ক্লাব মিলনায়তনে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারন সভা শেষে নব-নির্বাচিত কমিটি ঘোষণা করা হয়।

    সংগঠনটি পূর্বতন সভাপতি তাপস সাহার সভাপতিত্বে সভায় প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন, শাখার উপদেষ্টা মন্ডলীর সভাপতি ও বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি শফিউদ্দিন আহাম্মেদে বিটু।

    প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান সেন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাখার চার উপদেষ্টা শামীম নূর, খোরশেদ আলম রিংকু, সাজ্জাদ নয়ন ও এম এ বাতেন।

    09 সাধারণ সভায় ১৩ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত কমিটি ২০১৭-১৮ এর নাম ঘোষনা করেন প্রধান অতিথি শফিউদ্দিন আহাম্মেদে বিটু।

    এর আগে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আলহাজ্ব জহিরুল হক স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সাবেক নেতৃবৃন্দের প্রতি শ্রদ্ধা রেখে নতুন নেতৃবৃন্দ তাদের দায়িত্ব ও কর্তব্য যথাযথ ভাবে পালন করবেন, তদ্ররুপ সাবেক নেতৃবৃন্দ নতুন কমিটির সকল কার্যক্রমে সহযোগিতা করবেন। তিনি নতুন কমিটির উরোত্তর সাফল্য কামনা করেন।

    পরে, উপদেষ্টা মন্ডলী নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেয়। এবং নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দও উপদেষ্টা মন্ডলীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

    সভায় শাখার অন্যান্য সাতজন সাধারণ সদস্য মেহেদী হাসান সজীব, মোঃ আলমাছ আলী, আরিফুর রহমান জয়, মনিরুল ইসলাম সবুজ, তানভীর আহাম্মেদ রনি, হাসান উল রাজীব ও মোঃ শহীদ হোসেন উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখায় মোট ভোটার ও সদস্য ২০ জন। গত শুক্রবার চাষাড়ায় একটি নিউজ পোর্টালের কার্যালয়ে সাধারন সভা শেষে নির্বাচন পরিচালনা করার জন্য তাপস সাহাকে আহবায়ক ও মাহমুদ হাসান কচিকে সদস্য সচিব করে নির্বাচনের আয়োজন করা হয়।

    সভাপতি, সহ-সভাপতি ও সাংগঠনিক সম্পাদক বিনা প্রতিদ্বন্দীতায় এবং সাধারন সম্পাদক পদে ভোটের মাধ্যমে প্রতিদ্বন্দী মনিরুল ইসলাম সবুজকে ৮ ভোটের ব্যবধানের পরাজিত করে মো: এনামুল হক সিদ্দিকী নির্বাচিত হন। আর অন্যান্য ৯টি পদে সমন্বয়ের মাধ্যমে নির্বাচন সম্পন্ন হয়েছে।