সোমবার, এপ্রিল ২৪, ২০১৭ ,১১ বৈশাখ ১৪২৪
১০ জানুয়ারী ২০১৭ মঙ্গলবার , ৮ : ১৩ অপরাহ্ন

  • ৩দিনের রিমান্ডে পরিবহন সন্ত্রাসী জিলানী পুত্র রফিক

    x

    Decrease font Enlarge font

    08টাইমস নারায়ণগঞ্জ: ফতুল্লার আশরাফুল ইসলাম বাবু হত্যা মামলার প্রধান আসামী সন্ত্রাসী রফিকুল ইসলাম রফিক (৩৮)কে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

    মঙ্গলবার (১০ জানুয়ারী) নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতের বিচারক মেহেদী হাসান রফিকের রিমান্ড মঞ্জুুর করেন। এরআগে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক টুটুল মোল্লা ১০ দিনের রিমান্ড চেয়ে রফিক কে আদালতে প্রেরণ করেন।

    এদিকে, রফিক গ্রেফতার হওয়ার তার পিতা পরিবহন সন্ত্রাসী জিলানী বাদী পক্ষের পরিবারকে এলাকা ছাড়া করতে ৪৮ ঘন্টার আল্টিমেটাম হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। যেই কারনে বিচার চাইতে গিয়ে এখন বিপদে আছেন নিহত বাবুর পরিবার।

    মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক টুটুল মোল্লা জানান, ২০১৫ সালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আশরাফুল ইসলাম বাবুকে গুলি করে হত্যার পর গা ঢাকা দেয় রফিকসহ অন্যান্য আসামীরা। তারা দীর্ঘ দিন পাশ্ববর্তী দেশ ভারতে পালিয়ে থাকে। রবিবার রাতে রফিক তার মা-বাবা ও স্ত্রী-সন্তানের সঙ্গে দেখা করতে আসে। পরে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে তাকে গ্রেফতার করা হয়। প্রসঙ্গত, বিগত ২০১৫ সালের ২৩ জুলাই রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আশরাফুল ইসলাম বাবুকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় নিহত বাবুর ছোট ভাই সোহেল বাদী হয়ে ২৪ জুলাই ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামী করা হয় পরিবহন নেতা জিলানীর ছেলে রফিকুল ইসলাম রফিককে। অন্য আসামীরা হলেন, রফিকের ভাই উজ্জ্বল, তার সহযোগী চঞ্চল, জনি, আজিম, মানাব্বরসহ আরও কয়েকজন।