শনিবার, আগস্ট ১৯, ২০১৭ ,৪ ভাদ্র ১৪২৪
১১ জানুয়ারী ২০১৭ বুধবার , ২ : ৩৫ অপরাহ্ন

  • আনোয়ারকে নিষ্ঠার সঙ্গে জনসেবার পরামর্শ প্রধানমন্ত্রীর

    x

    Decrease font Enlarge font

    06টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রীশেখ হাসিনার কাছ থেকে শপথ গ্রহণ করেছেন মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন।

    বুধবার (১১ জানুয়ারী) সকাল সাড়ে ১০ টায় প্রধানমন্ত্রীর কার্যালয় শাপলায় এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। এছাড়া এদিন দেশের আরো ৫৮টি জেলার নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান শেখ হাসিনা।

    তবে জেলা পরিষদের সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ড সদস্যরা আগামী ১৮ জানুয়ারী ওসমানী স্মৃতি মিলনায়তনে শপথ নেবেন বলে স্থানীয় সরকার সচিব আবদুল মালেক জানান।

    06

    শপথ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী জেলা পরিষদ চেয়ারম্যানদের উদ্দেশ্যে বলেন, মানুষের সেবা করাই হবে আপনাদের একমাত্র লক্ষ্য। সততাও নিষ্ঠা ও একাগ্রতার সঙ্গে আপনারা আপনাদের দায়িত্ব পালন করবেন বলে আমি আশা করি।

    প্রসঙ্গত, সদ্য অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী হিসেবে আনোয়ার হোসেনকে সমর্থন জানিয়ে তৃণমূলের প্রস্তাব পাঠানো হয় কেন্দ্রে। কিন্তু আওয়ামীলীগের মনোনয়ন বোর্ড আনোয়ার হোসেনের পরিবর্তে ডা: সেলিনা হায়াত আইভীকে মনোনয়ন প্রদান করেন।

    এরপর দু:শ্চিন্তায় আনোয়ার হোসেন ব্রেনস্ট্রোক করেন। আর সেদিনই নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে তাকে মনোনয়ন প্রদান করেন আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা। তারপর বিনা প্রতিদ্বন্দীতায় নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন আনোয়ার হোসেন।