সোমবার, সেপ্টেম্বর ২৫, ২০১৭ ,৯ আশ্বিন ১৪২৪
১১ জানুয়ারী ২০১৭ বুধবার , ৮ : ০৭ অপরাহ্ন

  • নাসিক ৪ ওয়ার্ডকে মাদকমুক্ত করার ঘোষণা এসপির

    x

    Decrease font Enlarge font

    16টাইমস নারায়ণগঞ্জ (সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি): সিদ্ধিরগঞ্জে মাদক, সন্ত্রাস ও অপরাধ দমন বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    বুধবার বিকালে সিদ্ধিরগঞ্জের নাসিক ৪নং ওয়ার্ডের ড্যানিশ এলাকায় এ সভা অনুষ্ঠিত হয় নাসিক ৪  নং ওয়ার্ড ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসানের সার্বিক সহযোগীতায়।

    এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মঈনুল হক।

    সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) সরাফত উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সরফুদ্দিন আহমেদ, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রফিকুল ইসলাম সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, দপ্তর সম্পাদক তাজিম বাবু ও ব্যবসায়ী আব্দুল আউয়াল প্রমুখ। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আগামী ২৬ জানুয়ারীর মধ্যে নাসিক ৪ নং ওয়ার্ডকে মাদকমুক্ত ওয়ার্ড করার ঘোষণা দেন জেলা পুলিশ সুপার।

    প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জঙ্গীবাদ লালনকারী ও মাদক ব্যবসায়ীরা রসুনের মত একই সূত্রে গাঁথা। অল্পকিছু লোকের জন্য আমরা আমাদের সন্তানদের বিপথে ঠেলে দিতে পারিনা। বঙ্গবন্ধুর নির্দেশে আমরা ৭১ সালে বিজয়ী হয়েছি। আমরা সর্বক্ষেত্রেই বিজয়ী হব।