বৃহস্পতিবার, মার্চ ২৩, ২০১৭ ,৮ চৈত্র ১৪২৩
১১ জানুয়ারী ২০১৭ বুধবার , ৮ : ৩৯ অপরাহ্ন

  • সুন্দর দেশ গড়ার স্বপ্ন দেখাই ছিল বঙ্গবন্ধুর ভুল: শামীম ওসমান

    x

    Decrease font Enlarge font

    12টাইমস নারায়ণগঞ্জ: একটি সুন্দর বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখাই ছিল বঙ্গবন্ধুর জন্য ভুল, বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান।

    বুধবার (১১ জানুয়ারী) বিকাল ৪টায় জেলা প্রশাসন কৃর্তক আয়োজিত উন্নয়ন মেলা ২০১৭ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এই মন্তব্য করেন।

    শামীম ওসমান বলেন, একটি সুন্দর বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর এটাই ছিল তার সবচেয়ে বড় ভুল। এই স্বপ্ন দেখার কারনেই আমরা বাঙ্গালী জাতিরা তাকে বাঁচতে দেইনি। শুধুমাত্র তাকেই নয়, তার পুরো পরিবার এমনকি তার শিশু সন্তান শেখ রাসেলকে পর্যন্ত বাঁচতে দেইনি। এখন যিনি বেঁচে আছেন, তিনি আমাদের বঙ্গবন্ধু কন্যা ও জননেত্রী শেখ হাসিনা। তার জন্য ভাবুন, দোয়া করুন, তার দীর্ঘায়ু কামনা করুন।

    শামীম ওসমান আরো বলেন, শেখ হাসিনার কাছে কোনো পদ পদবী আমাদের কাম্য নয়। শুধুমাত্র তার ভালবাসা আমাদের একান্ত কাম্য। যে যেই দলই করুক না কেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলে দোয়া করবেন।

    বিশেষ অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে চেয়েছি একটি কিন্তু তিনি আমাকে তারচেয়েও বেশী কিছু আমাকে দিয়েছেন। আমি জানিনা জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব আমি পালন করতে পারব কিনা। তবে আমার যতটুকু দায়িত্ব ততটুকু আমার জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও পালন করার চেষ্টা করবো। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন।

    সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, প্রতিটি দেশের দুইটি স্বাধীনতা। একটি রাজনৈতিক এবং আরেকটি অর্থনৈতিক। আমরা একটি পেয়েছি আর একটি প্রক্রিয়াধীন। আমাদের রাজনৈতিক স্বাধীনতা দিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। আর অর্থনৈতিক স্বাধীনতা প্রায় আমাদের হাতের মুঠোয়। সুতরাং এই স্বাধীনতা পুরো বাস্তবায়ন করার জন্য আমাদের সবার একত্রে প্রধানমন্ত্রীর সাথে সংঘবদ্ধভাবে কাজ করতে হবে।

    আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ কমার্স কলেজের অধ্যক্ষ প্রফেসর ড: শিরিন শারমিন বেগম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট মো: আবদুল হামিদ মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জসিম উদ্দিন হায়দার প্রমুখ। এরপর আতশবাজি এবং সাংস্কৃতিক আনুষ্ঠানের মাধ্যেমে উন্নয়ন মেলা ২০১৭ এর সমাপনী অনুষ্ঠান এর পরিসমাপ্তি ঘটে।