সোমবার, সেপ্টেম্বর ২৫, ২০১৭ ,৯ আশ্বিন ১৪২৪
১৫ মার্চ ২০১৭ বুধবার , ৯ : ০৭ অপরাহ্ন

  • চ্যালেঞ্জ উপভোগ করেছেন ওসি কামাল

    x

    Decrease font Enlarge font

    PPটাইমস নারায়ণগঞ্জ: বিশাল জনসংখ্যা অধ্যুষিত ফতুল্লায় কাজ করতে যেতে চ্যালেঞ্জ উপভোগ করেছেন ওসি কামালউদ্দিন। তবে এ চ্যালেঞ্জে সাধারণ জনগণ তার পথচলা সহজ করেছেন বলে মন্তব্য করেছেন ফতুল্লা থানার এই ভারপ্রাপ্ত কর্মকর্তা।

    তিনি বলেছেন, ফতুল্লা থানা একটা ব্যস্ততম থানা, এই শিল্পনগরীতে অনেক  ইন্ডাষ্ট্রি আছে। এখানে প্রায় বিশ লক্ষ মানুষ বসবাস করে। ফলে এখানে দায়িত্ব পালন একটি চ্যালেঞ্জিং যব, এখানে মানুষকে সেবা করার এবং সেবা দেওয়ার একটা সুযোগ আছে যেটা অন্য জায়গায় নেই। এখানে জণগনও খুব সহযোগিতা করে।

    ফতুল্লায় যোগ দেবার বর্ষপূর্তি উপলক্ষ্যে টাইমস নারায়ণগঞ্জকে দেয়া এক প্রতিক্রিয়ায় কামালউদ্দিন এসব কথা বলেন।

    মাদক, সন্ত্রাস ও আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিজেকে কতোটা সফল মনে করেন এমন প্রশ্নের জবাবে ওসি কামাল বলেন, এই ব্যাপারে কোনো মন্তব্যে করতে পারবো না। আপনারা যারা সাংবাদিক এবং এলাকার জণগণ আছেন, তারাই বলতে পারবেন। তাছাড়া নিজের মূল্যায়ণ তো আর নিজে করা যায় না।

    তিনি বলেন, তবে আমি একটা জিনিস খুব ভালো করে চেষ্টা করেছি তা হলো, অভিজ্ঞতার সাথে কাজ করে আইন-শৃঙ্খলা অপরাধ নিয়ন্ত্রণে রাখার।

    তিনি আরও বলেন, মাদক নিয়ন্ত্রণে কতটুকু সফল হয়েছি এটা জনগণই ভালো বলতে পারবে।

    ওসি কামালউদ্দিন ২০১৬ সালের ১৫মার্চ ফতুল্লায় যোগ দেন।

    ফতুল্লায় কামালউদ্দিনের যোগ দেয়ার বর্ষপূর্তিতে ফতুল্লা পুলিশের ফেইসবুক আইডি থেকে দেয়া এক স্টাটাসে এক বছর কর্মকালে সিনিয়র অফিসার, সহকর্মী এবং শুভানুধ্যায়ী যারা সহযোগীতা করেছন তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন ও আগামী দিনে চলার পথে পূর্ণ সহযোগীতা কামনা করেন।