সোমবার, নভেম্বর ২০, ২০১৭ ,৬ অগ্রহায়ণ ১৪২৪
৩০ জুলাই ২০১৭ রবিবার , ৯ : ৩৭ অপরাহ্ন

  • আলীগঞ্জ মাঠ হাজারো তরুণের প্রাণ: পলাশ

    x

    Decrease font Enlarge font

    05টাইমস নারায়ণগঞ্জ: মাদকের বিরুদ্ধে তরুণ প্রজন্মকে সোচ্চার করে তুলতে আলীগঞ্জ মাঠের ভূমিকা অপরিসীম বলে মন্তব্য করেছেন আলীগঞ্জ ক্লাবের সভাপতি ও শ্রমিকলীগের শ্রমিক কল্যাণ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশ। তিনি বলেছেন, আলীগঞ্জ ক্লাব মাঠটি হাজারো তরুণের প্রাণ। বর্তমানে আমাদের দেশের প্রধান সমস্যা হচ্ছে মাদক। মাদক থেকে তরুণদের দূরে সরিয়ে রাখতে তাদের খেলাধুলার চর্চায় রাখতে হবে। আর এই মাঠটি হচ্ছে শত শত তরুণের সেই চর্চার কেন্দ্রবিন্দু।

    রোববার (৩০ জুলাই) বিকালে আলীগঞ্জ মাঠে শহীদ নূর মোহাম্মদ স্মৃতি ফুটবল টূর্নামেন্টে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও শারিরিক অসুস্থতার কারণে তিনি উপস্থিত হতে পারেননি বলে আয়োজকরা জানায়।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম।

    ফাইনালে বঙ্গবীর স্মৃতি সংসদকে ৪-০ গোলে হারিয়ে নয়ামাটি স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ান হয়।

    05--1পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এ. জেড.এম ইসমাইল বাবুল, বাংলাদেশ রি-রোলিং মিলস্ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান, শিল্পপতি সালেহীন পারভেজ রুমিন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী জসিম উদ্দিন, পাগলা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মনির উদ্দিন, আলীগঞ্জ ক্লাবের সহ সভাপতি ফরিদ আহমেদ, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মেম্বার, ক্রীড়া সম্পাদক গোলাম কিবরিয়া সাত্তার, ইউনাইটেড ফেডারেশন অফ গার্মেন্টস ওয়ার্কাস জেলা সভাপতি শাহাদাত হোসেন সেন্টু প্রমুখ।

    পুরস্কারে ট্রফি ছাড়াও চ্যাম্পিয়ন দলকে প্রাইজ মানি হিসাবে দেড় লক্ষ টাকা ও রানার্স আপ দলকে ১ লক্ষ টাকা দেয়া হয়।