রবিবার, নভেম্বর ১৯, ২০১৭ ,৫ অগ্রহায়ণ ১৪২৪
৩১ জুলাই ২০১৭ সোমবার , ৫ : ৩৩ অপরাহ্ন

  • না’গঞ্জ ফুটবল একাডেমীর ঈদ পূর্নমিলনী

    x

    Decrease font Enlarge font

    02টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ফুটবল একাডেমীর ঈদ পূর্নমিলন রোববার (৩০ জুলাই) রাতে ফতুল্লা স্টেডিয়াম সংলগ্ন নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্কে আজাদ রিফাত ফেব্রিক্স প্রাইভেট লিমিটেডের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে।

    অনুষ্ঠানে আজাদ রিফাত ফেব্রিক্স প্রাইভেট লিমিটেড দুই পরিচালক তাজুল ইসলাম রাজিব ও ফখরুল ইসলাম রাহাদ সহ উপস্থিত ছিলেন-একাডেমীর সভাপতি জাহাঙ্গির আলম সেলিম, সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান মিলন, সহ-সভাপতি শফিকুর রহমান, সাধারণ সম্পাদক ও কোচ খলিলুর রহমান দোলন, যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান দুলাল, সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল, প্রচার সম্পাদক সফিউদ্দিন মিঠু, দপ্তর সম্পাদক রনি, সদস্য আলাউদ্দিন, মোস্তফা ও জলিল। এছাড়া জাতীয় ফুটবল দল ও বিভিন্ন একাডেমীর বর্তমান ও সাবেক ফুটবলার উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে তাজুল ইসলাম রাজিব বলেন, ভালো ফুটবল খেলোয়ার তৈরীর মাধ্যমে ফুটবলের ঐতিহ্য ফিরে আসবে এই প্রত্যাশা নিয়ে নারায়ণগঞ্জ ফুটবল একাডেমীকে সহযোগীতা করে যাচ্ছি। আমি আশাবাদী একাডেমীর কর্মতকর্তাবৃন্দ তাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে যোগ্যতা সম্পন্ন ফুটবলার তৈরী করতে সক্ষম হবে। একজন ভালো খেলোয়ারের মাধ্যমেই তার দেশ ও জাতিকে বিশ্ব দরবারে সু-পরিচিত করতে পারেন। এছাড়াও খেলাধুলার মাধ্যমে যুব সমাজ সব ধরনের অপরাধ থেকে বিরত থাকে।