সোমবার, নভেম্বর ২০, ২০১৭ ,৬ অগ্রহায়ণ ১৪২৪
০৫ আগস্ট ২০১৭ শনিবার , ৫ : ৪১ অপরাহ্ন

  • বিনাভোটে বিকেএমইএ’র পুরো কমিটি!

    x

    Decrease font Enlarge font

    02টাইমস নারায়ণগঞ্জ: নীট গার্মেন্ট ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ নীটওয়্যার ম্যানুফ্যাকচারার্স এন্ড এক্সপোটার্স এসোসিয়েশনে (বিকেএমইএ) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন পুরো কমিটি। কমিটির ২৭টি পদের বিপরীতে ২৭জন মনোনয়নপত্র দাখিল করায় ভোটের প্রয়োজন হচ্ছে না। আগামী ৩ সেপ্টেম্বর ভোটের দিন নির্ধারিত ছিলো। কিন্তু কোন পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় ওই ২৭জনই পরবর্তী মেয়াদের এ সংগঠনটির দায়িত্ব নিচ্ছেন এটা প্রায় চূড়ান্ত।

    শনিবার (৫ আগস্ট) নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমানের নেতৃত্বে ওই ২৭জন প্রার্থী নির্বাচন কমিশনার শিল্পপতি মোহাম্মদ আলীর কাছে তাদের মনোনয়নপত্র জমা দেন।

    আগামী ২৫ আগস্ট এই ২৭জন সংগঠনের সভাপতি ও তিনজন সহ-সভাপতি নির্বাচিত করবেন। কমিটিতে এবার সদস্য পদ রাখা হয়েছে। নির্বাচন উপলক্ষ্যে এফবিসিসিআই’র সাবেক সহ-সভাপতি মোহাম্মদ আলীকে চেয়ারম্যান করে নির্বাচন পরিচালনা বোর্ড গঠন করা হয়। কমিটিতে এফবিসিসিআইর পরিচালক প্রবীর কুমার সাহা ও নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের পরিচালক রাশেদ সারোয়ারকে সদস্য রাখা হয়েছে। নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান মোহাম্মদ আলী জানান, প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় মনোনয়নপত্র দাখিল করা ২৭জনকে বিজয়ী ঘোষণা করা হবে।