রবিবার, নভেম্বর ১৯, ২০১৭ ,৫ অগ্রহায়ণ ১৪২৪
১৮ আগস্ট ২০১৭ শুক্রবার , ৮ : ২৩ অপরাহ্ন

  • বঙ্গবন্ধুর পরিবারকে নিয়ে যড়যন্ত্র চলছে: শামীম ওসমান

    x

    Decrease font Enlarge font

    07টাইমস নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধুর পরিবারকে নিয়ে এখনও যড়যন্ত্র অব্যাহত রয়েছে উল্লেখ করে নারায়ণগঞ্জ-৪ আসনের  সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ইসলাম কখনও কোন জঙ্গীবাদে সমর্থন করে না। বোমা মেরে ও আগুনে পুড়ে মানুষ হত্যা করে কখনও আল্লাহর সান্নিধ্য পাওয়া যায় না আল্লাহর সান্নিধ্য পেতে হলে মানুষের সেবা করতে হয়।

    বঙ্গবন্ধুর ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিটি কর্পোরেশনের ১০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকনের আয়োজনে দু:স্থদের মাঝে রান্না করা খিচুরি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    শামীম ওসমান আরও বলেন, বঙ্গবন্ধুর পরিবারকে নিয়ে এখনও যড়যন্ত্র অব্যাহত রয়েছে। ১৫ আগস্ট ধানমন্ডিতে যে জঙ্গী হামলার পরিকল্পনা করেছিলো তা ভেস্তে দিয়েছে আমাদের দেশের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। যদি সেদিন ওই জঙ্গীকে মোকাবেলা না করতে পারতো তাহলে তাদের কাছে রক্ষিত বোমা হামলায় ব্যাপক প্রাণহানির ঘটনা ঘটতো।

    তিনি আরও বলেন, বাংলাদেশকে উন্নত দেশে রুপান্তরিত করতে হলে আগামীতে শেখ হাসিনার নেতৃত্বের প্রয়োজন রয়েছে।

    শামীম ওসমান বলেন, ডিএনডির জলাবদ্ধতাসহ ব্যাপক উন্নয়নে আগামী অর্থ বছরের আগেই এখানে আরো ১৮শ’ থেকে ২ হাজার কোটি টাকার উন্নয়ন করা হবে।

    এসময় তিনি আরামবাগ জামে মসজিদে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে ১৫ আগষ্টে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। প্রধানমন্ত্রী শেষ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া চাওয়া হয়।

    নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহপ্রচার সম্পাদক ও কাউন্সিলর ইফতেখার আলম খোকনের নেতৃত্বে আয়োজিত অনুষ্ঠানে আরো  উপস্থিত ছিলেন-কেন্দ্রীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আবদুল মতিন মাস্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন, সংরক্ষিত নারী কাউন্সিলর মিনু আরা বেগম, কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ১০নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মুক্তিযোদ্ধা মোহর আলী, ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মহিউদিদ্দন মাদবর, সাধারণ সম্পাদক নুর আলী, সহ-সভাপতি হাজী ইসহাক, হাজী মনির হোসেন, ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আকতার হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জুয়েল হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তামিম ইসলাম, গোদনাইল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এম এ বারী, গোদনাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কাজী ওয়াহিদ আলম প্রমুখ।