সোমবার, নভেম্বর ২০, ২০১৭ ,৬ অগ্রহায়ণ ১৪২৪
১৯ আগস্ট ২০১৭ শনিবার , ৮ : ৪৮ অপরাহ্ন

  • তৈমূরের সদস্য সংগ্রহ অনুষ্ঠানে বিশৃঙ্খলা

    x

    Decrease font Enlarge font

    07টাইমস নারায়ণগঞ্জ: কর্মীদের হট্টগোল ও চরম বিশৃঙ্খলতার মধ্যদিয়ে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকারের সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ আগষ্ট) নগরীর ১৮নং ওয়ার্ডে বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে কর্মীদের মাঝে এ বিশৃঙ্খলা দেখা গেছে। অনুষ্ঠানে সদস্য সংগ্রহ ও নবায়নের ফটোসেশন শেষে তৈমূর আলম বক্তব্য দেয়ার সময় কর্মীরা তখন বিশৃঙ্খলা সৃষ্টি করে। তৈমূরের বক্তব্যকে উপেক্ষা করে কর্মীরা তখন যে যার মত কথাবার্তা হাটা চলা ও মোবাইলে ব্যস্ত হয়ে পড়েন। বক্তব্য চলা কালেই অনেক বিএনপি নেতা নেত্রী ও কর্মীদেরকে চলে যেতেও দেখা গেছে। তখন কর্মীদের কয়েকজন নেতারা থামাতে চেষ্টা করেন। কিন্তু কেউ কথা শুনেন নি।

    07---1এর আগে সদস্য সংগ্রহের ফটোসেশনের জন্য তৈমূরপন্থি আইনজীবী ভাষানী ফটোসাংবাদিকদের ডেকে নিয়ে যান। ছবি তোলার জন্য সেখানেও নেতাকর্মীদের মাঝে ধাক্কাধাক্কি ও বিশৃঙ্খলা সৃষ্টি হয়। এভাবেই তৈমূরের সদস্য সংগ্রহ অনুষ্ঠানে কর্মীরা হট্টগোল ও বিশৃঙ্খলতা সৃষ্টি করে।

    ১৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি আনোয়ার হোসেন দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে এড. তৈমূর আলম খন্দকার ছাড়াও উপস্থিত ছিলেন-জেলা বিএনপির সিনিয়র নেতা মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন খান, মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ কমিশনার, বিএনপি নেতা দিপু চৌধূরী প্রমুখ।