সোমবার, সেপ্টেম্বর ২৫, ২০১৭ ,৯ আশ্বিন ১৪২৪
১৯ আগস্ট ২০১৭ শনিবার , ১১ : ০৬ অপরাহ্ন

  • উপরে আ’লীগ, ভেতরে জাতীয় পার্টি : আনোয়ার হোসেন

    x

    Decrease font Enlarge font

    12টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, আমাদের অনেক নেতা উপরে আওয়ামীলীগ  ভেতরে জাতীয় পার্টি। তাদের চরিত্র সংশোধনের এখনই সময়।

    শনিবার (১৯ আগস্ট) বিকালে দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের অধ্যাপিকা নাজমা রহমান স্মরণে আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে তিনি সভাপতিত্ব করেন।

    তিনি বলেন, নারায়ণগঞ্জের রাজনীতিবিদদের আত্মসমালোচনা, আত্মশুদ্ধির মাধ্যমে চরিত্র সংশোধন করতে হবে।  ১৯৮৬ সালের জাতীয় নির্বাচনে আমাদের অনেক নেতা নাজমা রহমানের ব্যালট ছিনতাই করে তাকে হারিয়েছিলো। নাজমা রহমান অত্যন্ত নির্ভীক নেত্রী ছিলেন। বর্তমান পরিস্থিতিতে নাজমা রহমানকে অনেক প্রয়োজন ছিল।

    তিনি আরও বলেন, আজকে রাজনৈতিক পেক্ষাপট এমন একজন আরেকজনের সাথে মারমার অবস্থা, একজন আরেকজনের চরিত্র হনন করে। নাজমা রহমানের সাথে আমার অনেক বিষয় নিয়ে মতপার্থক্য ছিলো। কিন্তু কখনো এমন অবস্থা তৈরি হয়নি।

    আওয়ামীলীগ নেত্রী নাজমা রহমানকে স্মরনে বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত সংবাদের ধাক্কায় অবশেষে সক্রিয় হলো আওয়ামীলীগ। শনিবার এ ব্যাপারে তাদের পূর্বঘোষিত কোনো কর্মসূচী না থাকলেও শনিবার সক্রিয় হয়ে মহানগর আওয়ামীলীগ অধ্যাপিকা নাজমা রহমানকে স্মরনে একটি সভা আয়োজন করে।

    সভায় এ সংক্রান্ত সংবাদের সমালোচনা করে মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট খোকন সাহা বলেন, কিছু কিছু পত্রিকা আছে যারা আমাদের কোন সাথে কথা না বলেই লিখেছে আমরা নাকি নাজমা রহমানকে ভুলে গেছি। আমরা জানি কার ইঙ্গিতে, কাদের ইঙ্গিতে এসব করা হচ্ছে। তারা এমনভাবে লিখে যে তারা আওয়ামীলীগের অভিভাবক।

    স্মরণ সভায় আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ হায়দার আলী পুতুল, নুরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সম্পাদক এস এম আহসান হাবিব, জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক এ্যাড. মাহমুদা মালা, জি এম আরাফাত সহ অন্যান্য নেতাকর্মীরা।