রবিবার, নভেম্বর ১৯, ২০১৭ ,৫ অগ্রহায়ণ ১৪২৪
২০ আগস্ট ২০১৭ রবিবার , ৪ : ১২ অপরাহ্ন

  • ব্যবসা নয়, সেবা করার প্রত্যয় বিফ হাউজের

    x

    Decrease font Enlarge font

    01টাইমস নারায়ণগঞ্জ: ব্যবসা নয়, অতিথিশালা ভেবে আর মানুষের সেবা করার প্রত্যয় নিয়ে নগরীর বুকে গড়ে উঠছে ‘বিফ হাউস’ নামের একটি খাবার রেষ্টুরেন্ট।

    রোববার (২০ আগষ্ট) সকালে নগরীর ডিআইটিতে রেষ্টুরেন্টির উদ্বোধন করা হয়। মুক্তিযোদ্ধা মোঃ শাহাবুদ্দিন ফিতা কেটে বিফ হাউস রেস্টুরেন্টের আনুষ্ঠানিক পথ চলা শুরু করেন। এ উপলক্ষে মিলাদ, দোয়ার আয়োজন করা হয়

    রেষ্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক জেলা কমিউনিষ্ট পার্টির সাবেক সভাপতি মাইনুদ্দিন মানিক তার অনুভূতি ব্যক্তকালে বলেন, এটাকে আমরা কখনই রেষ্টুরেন্ট ভাবার চিন্তা নিয়ে করি নাই। এটাকে অতিথিশালা ভাবা হয়। আর মানুষের সেবার জন্য এই খাবার রেষ্টুরেন্টই করা। বর্তমান যুগে খাবার হোটেল মানেই ভেজাল। কিন্তু এই ভেজাল থেকে সুস্থ এবং সুন্দরভাবেও খাবার রেষ্টুরেন্ট পরিচালনা করা যায়। আমার ক্ষুদ্র মনে একটি বিশাল স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছি মানুষের সেবা করার লক্ষ্যে।

    এসময় উপস্থিত ছিলেন-জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি হাফিজুল ইসলাম, জেলা বাসদের সমন্বয়ক নিখিল দাস, জেলা সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েল, জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক ফারুক মহসিন, এড. কামরুজ্জামান কবির, শিশির চক্রবর্তী সহ আরো অনেকে।