রবিবার, নভেম্বর ১৯, ২০১৭ ,৫ অগ্রহায়ণ ১৪২৪
২০ আগস্ট ২০১৭ রবিবার , ৭ : ১২ অপরাহ্ন

  • কাপড় প্রাইভেটকার সহ আটক ২ ডাকাত রিমান্ডে

    x

    Decrease font Enlarge font

    04টাইমস নারায়ণগঞ্জ: চোরাই কাপড় ও প্রাইভেটকার সহ আটক তিন ডাকাতের মধ্যে দুইজনকে পুলিশ রিমান্ডে নেয়া হয়েছে।  রিমান্ডে নেয়া দুই ডাকাত জয়নাল আবেদীন (৪০) ও আলী বশির (৫৫) ইতোমধ্যে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় জড়িত অপর আসামী আমেনা আদালতে ১৬৪ ধারায় জবানবন্ধি দিয়েছে।

    ডিবি পুলিশ জানায়, গত ১৪ আগস্ট সকাল মুন্সিগঞ্জের মোক্তারপুর এলাকার আইডিয়াল টেক্সটাইল মিলের ৭৬ হাজার গজ প্রিন্ট কাপড় নিয়ে প্রতিষ্ঠানের নিজস্ব কভার্ডভ্যানে মাধবদীর উদ্দেশ্যে রওনা হয়। ভ্যানটি আড়াইহাজার থানাধীন বান্টি পাল্লার মিলের সামনে পৌছালে অজ্ঞাতনামা ডাকাতদল তাদের ব্যবহৃত প্রাইভেটকারযোগে কভার্ডভ্যানটি আটক করে ডিবি পুলিশের পরিচয় দিয়ে গাড়ী তল্লাশীর নাম করে ড্রাইভার ও হেল্পারকে চোখ বেধে গাড়ীর চাবি, কাগজপত্র, মোবাইল নিয়া কাপড়ভর্তি কভার্ডভ্যানটি তাদের নিয়ন্ত্রণে নেয়। পরে ড্রাইভার ও হেল্পারকে ময়মনসিংহ ত্রিশাল থানাধীন চেলেরঘাট নামক স্থানে ফেলে দেয়। কভার্ডভ্যানটিতে ৪১ লাখ টাকার কাপড় ছিলো।

    এ ঘটনায় পরে আড়াইহাজার থানায় একটি মামলা করা হয়। পরে মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়।

    ডিবি পুলিশের একটি টিম এ ঘটনায় টঙ্গি থানাধীন সাতাইশ রোড থেকে একজন নারীসহ তিনজনকে আটক করে। পরে তাদের কাছ থেকে তাদের ব্যবহৃত প্রাইভেটকার, ১২শ’ গজ কাপড় ও ২টি মোবাইল উদ্ধার করে।

    পরে আসামীদের মধ্যে আমেনা আক্তার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়। পুলিশের আবেদনের প্রেক্ষিতে আসামী জয়নাল আবেদীন (৪০) ও আলী বশিরের (৫৫) ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।