রবিবার, নভেম্বর ১৯, ২০১৭ ,৫ অগ্রহায়ণ ১৪২৪
২১ আগস্ট ২০১৭ সোমবার , ৬ : ১১ অপরাহ্ন

  • শামীম ওসমানকে সন্ধ্যার আল্টিমেটাম

    x

    Decrease font Enlarge font

    03টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর যুব মহিলালীগের আহবায়ক নূরুন্নাহার সন্ধ্যা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানকে আল্টিমেটাম দিয়ে বলেছেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে ডেভিডের গাড়িতে যে আমি ছিলাম সেই প্রমাণ যদি আপনি না দিতে পারেন, তাহলে আপনি নারায়ণগঞ্জবাসীর কাছে ক্ষমা চাইবেন।

    সোমবার (২১ আগষ্ট) বিকালে নগরীর আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ২১ আগষ্ট গ্রেনেড হামলা উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে এমন আল্টিমেটাম দেন।

    সন্ধ্যা আরও বলেন, আমি বলতে চাই আমি ডেভিডের গাড়িতে নয়, আপনার গাড়িতে ছিলাম। কারণ আমি আপনার কর্মী ছিলাম। সারা জীবন আপনার জন্য রাজপথে শ্লোগান দিয়েছি। আপনি অনেক শক্তিশালী, আপনি পারবেন এই বক্তব্যের পর আমাকে হত্যা করে শীতলক্ষ্যায় ভাসাতে, মামলা করতে, ঘরে বন্ধি করতে কিন্তু আমি ভয় পাই না।

    তিনি শামীম ওসমানের তীব্র সমোলচনা করে বলেন, আপনি আইভী আপা, কবরি আপাকেও নিয়ে কথা বলেছেন। এখন আসছেন আমার বিরুদ্ধে, আপনি কি নাটক শুরু করেছেন। আমার জন্ম রাজনৈতিক পরিবারে, আমি রাজাকার নিয়ে চলি না, আপনি রাজাকারের সন্তান নিয়ে চলেন। মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান রাজাকারের ছেলে, বন্দর উপজেলার চেয়ারম্যান বিএনপি করে কিন্তু আমার পরিবার সবাই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত।

    আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি ছিলেন-নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা। আয়োজিত সংগঠনের যুগ্ম আহবায়ক শারমিন আক্তার ডলি, চায়না আক্তার প্রমুখ।