রবিবার, নভেম্বর ১৯, ২০১৭ ,৫ অগ্রহায়ণ ১৪২৪
২১ আগস্ট ২০১৭ সোমবার , ১০ : ২১ অপরাহ্ন

  • তাদের লক্ষ্য শেখ হাসিনাকে হত্যা করা: আ: হাই

    x

    Decrease font Enlarge font

    09টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল হাই বলেছেন, যে স্বাধীনতা বিরোধী চক্ররা ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করেছে সেই একই চক্ররা একুশে আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যা করতে চেয়েছিল।

    সোমবার (২১ আগষ্ট) সন্ধ্যার দিকে শহরের দুই নং রেল গেইটস্থ আওয়ামীলীগের কার্যালয়ে জেলা আওয়ামী লীগের উদ্যোগে একুশে আগস্ট গ্রেনেড হামলা নিহত শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

    তিনি বলেন, খালেদা ও তারেক মা-পুত্রে হাওয়া ভবনে বসে মৌলবাদ ও হরকত জিহাদের সাথে মিলে একুশে আগস্ট আওয়ামীলীগের সমাবেশে গ্ৰেনেট হামলা চালায় । তাদের মূল লক্ষ্য ছিল শেখ হাসিনা কে হত্যা করা। এই একুশে আগস্ট গ্রেনেড হামলার প্রধান আসামি তারেক রহমানের বিচারের দাবি করছি ।

    তিনি আরো বলেন, আগামী সেপ্টেম্বর মাসে জেলা আওয়ামীলীগের উদ্যোগে নতুন সদস্য নবায়ন কর্মসূচি অনুষ্ঠিত হবে । প্রতিটি থানা ও ওয়ার্ড পর্যায়ের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে আমাদের দায়িত্ব এই নতুন সদস্য নবায়নের সময় যাতে জামায়াত শিবির ও বিএনপির নেতাকর্মীরা আসতে না পারে । কারন জামায়াত শিবির বিএনপির নেতাকর্মীরা আমাদের আওয়ামীলীগের মাঝে ঢুকে আওয়ামী লীগ কে ধ্বংস করার চেষ্টা করবে তাই আওয়ামী লীগের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে ।

    এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদের সদস্য ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. আনিসুর রহমান দিপু, সোনারগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি এড. শামসুল ইসলাম ভূঁইয়া, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডাঃ আবু জাফর বিরু, নারায়ণগঞ্জ শহর আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শামসুজ্জামান ভাষানি, সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা তাতী লীগের সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, জেলা ইউনাইটেড ফেডারেশন অফ গার্মেন্টস ওয়ার্কাস সভাপতি শাহাদাত হোসেন সেন্টু, জেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক এড. শরীফ হোসেন, জেলা ৭১ চেতনা মঞ্চের সভাপতি এম এ রাসেল, জেলা ব্যাংক ফেডারেশনের সভাপতি আব্দুল কাদির, জেলা বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সভাপতি মোঃ মাহবুবুর রহমান সুমন সহ অনেকেই ।

    পরে একুশে আগস্ট গ্রেনেড হামলার নিহত শহীদদের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।