বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯ ,২৮ অগ্রহায়ণ ১৪২৬
০২ জানুয়ারী ২০১৮ মঙ্গলবার , ৩ : ৫০ অপরাহ্ন

  • যুব গেমস’র জন্য প্রস্তুত না’গঞ্জ শ্যুটিং দল

    x

    Decrease font Enlarge font

    04টাইমস নারায়ণগঞ্জ: প্রথম বারের মত অলিম্পিক এসোসিয়েশনের তত্বাবধানে অনুষ্ঠিতব্য ‘বাংলাদেশ যুব গেমস-২০১৮’ এর জন্য প্রস্তুত হয়েছে নারায়ণগঞ্জ জেলা শ্যুটিং দল। মঙ্গলবার ( ২ জানুয়ারী) যুব গেমস এর জন্য নারায়ণগঞ্জ জেলা শ্যুটিং দলের দশ সদস্যদের নাম ঘোষণা করা হয়। দলে রয়েছেন- সাজ্জাদ হায়দার রোহান, ফারাবি রহমান, কামরুন নাহার কলি, অনামিকা আহমেদ ইমা, নাহিয়ান রহমান, জামিউল খান, মাহমুদা খানম সৃষ্টি, সানজিদা ইসলাম তমা, মেহজাবিন মেহতাজ মাসুদ ও আলী নূর।

    প্রথম বারের মত রাইফেল ক্লাবের ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় গঠন করা হলো শ্যুটিং দল। কর্মকর্তাদের মতে, অলিম্পিক এসোসিয়েশন তত্ত্বাবধানে থাকায় গেমসটি বাংলাদেশর তৃণমূল হতে তরুন ও তরুনী খেলোয়াড়দের অংশগ্রহন ও কৃতি খেলোয়ারদের জাতীয় পর্যায়ে তাদের অংশগ্রহন ও সম্পৃক্ততা একটি সুযোগ তৈরী করবে।

    নাম ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ফারুক বিন ইউসুফ পাপ্পু, নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের শ্যুটিং কোচ শফিকুজ্জামান, টিম ম্যানেজার আসবাব আলি ফয়েজ, জুরী জাতীয় শ্যুটার মাহমুদুল হাসান সজিব, শারমিন শিল্পা, শম্পা সাহা প্রমুখ।