শনিবার, এপ্রিল ২০, ২০১৯ ,৬ বৈশাখ ১৪২৬
২২ জানুয়ারী ২০১৮ সোমবার , ৬ : ৪৪ অপরাহ্ন

  • কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডারদের কর্মবিরতি

    x

    Decrease font Enlarge font

    07টাইমস নারায়ণগঞ্জ: চাকুরী রাজস্ব করনের দাবীতে অবস্থান কর্মসূচী ও কর্ম বিরতি পালন করেছে কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডাররা (সিএইচসিপি)। সোমবার (২২ জানুয়ারী) সদর উপজেলা টিকাদান কেন্দ্রে এই অবস্থান কর্মসূচি এবং কর্মবিরতি পালন করেন তারা।

    বাংলাদেশ সিএইচসিপি এসোসিয়েশন সদর উপজেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি রেহেনা আক্তার তাহিনের সভাপতিত্বে অবস্থান কর্মসূচী ও কর্ম বিরতীতে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা সভাপতি বেলায়েত হোসেন শাহীন, সদর উপজেলা কমিটির সহ-সভাপতি জেসমিন আক্তার, সাধারন সম্পাদক মোঃ বাদশাহ মিয়া, শেখ মনির হোসেন, শারমিন আক্তার, ইয়াসমিন সুলতানা, ফরিদা আক্তার, সানজিদা আক্তার, রোজিনা আক্তার, মোঃ আব্দুল হালিম, সাবিহা, নুসরাত জাহান, মোঃ ইয়াসিন, আবিদা সুলতানা প্রমুখ।

    বক্তারা বলেন, সারা দেশে ১৪হাজার ১শ’ ১৪ জন সিএইচসিপি রয়েছেন। ২০১৪ সালে আন্দোলন কালে জুস খাইয়ে অনশন ভংগ করানো হয়েছিল।আমাদের রাজস্ব করনের কথা বলে। দীঘ ৭ বছর অতিবাহিত হলেও আজ পর্যন্ত রাজস্ব করণ করা হয়নি।

    কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচী হিসেবে ৩ দিনের অবস্থান ও কর্মবিরতির শেষ দিন ছিল সোমবার। মঙ্গলবার জেলা সিভিল সার্জন কে স্মারকলিপি প্রদান করা হবে।