শনিবার, এপ্রিল ২০, ২০১৯ ,৬ বৈশাখ ১৪২৬
০৮ মার্চ ২০১৮ বৃহস্পতিবার , ৪ : ২৬ অপরাহ্ন

  • প্রসূতির মৃত্যুর ঘটনায় মেডিস্টার ক্লিনিক ভাঙচুর

    x

    Decrease font Enlarge font

    01টাইমস নারায়ণগঞ্জ: চিকিৎসকদের অবহেলায় সাবিহা তাসমিয়া ঝুমা (২৫) নামের এক প্রসূতি মৃত্যুর ঘটনায় নগরীর নবাব সলিমুল্লাহ সড়কের ডন চেম্বারে মেডিস্টার জেনারেল হাসপাতাল নামের ক্লিনিকে ভাঙচুর চালিয়েছে নিহতের স্বজনরা। বিক্ষুব্দরা এসময় হাসপাতালের ভেতরে তাণ্ডব চালায়।পরে খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এঘটনায় অভিযুক্ত চিকিৎসক ডা. অমল কুমার ঘোষ সহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

    নিহত সাবিহা তাসমিয়া ঝুমা’র বাড়ি ফতুল্লার উত্তর মাসদাইর এলাকার হাজী লুৎফর রহমান সড়কে।

    নিহতের স্বামী কামরুল হাসান শরীফ জানান, ভোরে প্রসব বেদনা উঠার পরে সকাল ৬টায় তার স্ত্রীকে ক্লিনিকে ভর্তি করানো হয়। এর কিছুক্ষণ পরেই অপারেশন করা হয় ঝুমাকে। সকাল ৭টার দিকে তার মৃত্যু হয়।

    কামরুল হাসান শরীফ জানান, চিকিৎসকদের অবহেলায় অতিরিক্ত রক্তক্ষরণে ঝুমার মৃত্যু হয়েছে। নবজাতকের অবস্থাও আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।

    এদিকে ঝুমার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে আত্মীয়-স্বজনরা এসে ক্লিনিকে ভীড় জমায়। চিকিৎসকদের অবহেলায় মৃত্যু হয়েছে-এমন অভিযোগে ক্লিনিকে ভাঙচুর শুরু করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

    এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। দুইপক্ষকে থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দুইজন চিকিৎসক ও দুইজন নার্সকে আটক করা হয়েছে।