রবিবার, জুন ১৬, ২০১৯ ,২ আষাঢ় ১৪২৬
১২ এপ্রিল ২০১৮ বৃহস্পতিবার , ৭ : ২০ অপরাহ্ন

  • পড়ালেখা করে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে: তাসনিম জেবিন

    x

    Decrease font Enlarge font

    04টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনিম জেবিন বিনতে শেখ বলেছেন, পড়ালেখা শিখে ভাল মানুষ হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে। শিক্ষকদের কথা শুনবে, বড়দের শ্রদ্ধা করবে, পিতা-মাতার আদেশ-উপদেশ মেনে চলবে, তাহলে তোমরা ভাল মানুষ হিসেবে পরিচিতি লাভ করবে।

    বৃহস্পতিবার (১২ এপ্রিল) নগরীর কলেজরোডে ৩৫ ও ৩৬নং গলাচিপা বালক-বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৬০০ শিক্ষার্থীদের মাঝে নতুন ব্যাগ ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    তিনি আরও বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া কোন উপায় নেই, আর প্রাথমিক শিক্ষা হচ্ছে শিক্ষার মূল স্তম্ভ, এই বিদ্যালয়গুলো সুনামের সাথে তাদের শিক্ষা বিস্তারে কাজ করে যাচ্ছে।

    শনিবার পহেলা বৈশাখ, এই বৈশাখকে আনন্দময় করতে শিক্ষার্থীদের মাঝে ব্যতিক্রম অনুষ্ঠান আয়োজন করে নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার তাসনিম জেবিন বিনতে শেখ ও নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইলমে রাজি খান দিবা, সদর উপজেলার সহকারী শিক্ষা অফিসার সামিনা নারগিস, ইব্রাহীম আদহাম খান জুম্মা, ৩৬নং গলাচিপা বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলহাজ¦ জাফর উল্যাহ খান চেঙ্গিস।

    এছাড়াও উপস্থিত ছিলেন-গলাচিপা জামে মসজিদ কমিটির সভাপতি আলহাজ¦ ফজলে রাব্বি খান বাবর, গলাচিপা পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ¦ নাছির উদ্দিন মন্টু, ৩৫নং গলাচিপা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলহাজ¦ কাজি ইসলাম মিয়া, ৩৬নং গলাচিপা বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহ- সভাপতি আঞ্জুমান আরা আকসির, আলহাজ¦ আব্দুল লতিফ, ৩৬নং গলাচিপা বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মরিয়ম বিন নাহার, ৩৫নং গলাচিপা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজিত কুমার দাস প্রমুখ।