রবিবার, অক্টোবর ১৩, ২০১৯ ,২৮ আশ্বিন ১৪২৬
১৮ এপ্রিল ২০১৮ বুধবার , ৬ : ৩৭ অপরাহ্ন

  • খেলাধুলা শুধু শারিরিক ব্যায়াম নয়, সামাজিক আন্দোলনও: পলাশ

    x

    Decrease font Enlarge font

    07টাইমস নারায়ণগঞ্জ (ফতুল্লা প্রতিনিধি): জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা ও আলীগঞ্জ ক্লাবের সভাপতি আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, খেলাধুলা শুধু শারিরিক ব্যায়াম নয়, এখন এটা সামাজিক আন্দোলনও। মাদক-সন্ত্রাস ও অপকর্ম থেকে যুবসমাজকে দূরে রাখতে হলে ধেলাধুলায় ব্যস্ত রাখতে হবে। এতে একদিকে যেমন একটি সুস্থ প্রজন্ম গড়ে উঠবে, তেমনি মাদক-সন্ত্রাসমুক্ত একটি জাতি গঠনে ভূমিকাও রাখবে।

    বুধবার (১৮ এপ্রিল) বিকালে আলীগঞ্জ প্রিমিয়ার লীগের (এপিএল) পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    তিনি আরও বলেন, শুধু খেলাধুলার পরামর্শ দিলেই হবে না। এজন্য নতুন প্রজন্মকে মাঠ ও পরিবেশও তৈরি করে দিতে হবে। আর এ দায়িত্ব আমাদের সকলের।

    সীমিত ওভারের এ টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে প্রত্যয় গ্রুপ। ফাইনালে প্রতিপক্ষ ফাইভ স্টার গ্রুপকে ২৭ রানে পরাজিত করে প্রত্যয়। পরে দু’দলের মধ্যে পুরস্কার তুলে দেন আলীগঞ্জ ক্লাবের সভাপতি ও অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ।

    ক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ক্লাবের সহ-সভাপতি হাজী নাসির উদ্দিন, কোষাধ্যক্ষ হাজী আরিফুল ইসলাম, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম।

    ক্লাবের ক্রীড়া সম্পাদক গোলাম কিবরিয়া সাত্তার জানান, ১৪ ওভারের সীমিত ম্যাচে প্রথমে ব্যাট করে প্রত্যয় গ্রুপ ৩ উইকেট হারিয়ে ১৩৬ রান সংগ্রহ করে। জবাবে ফাইভ স্টার গ্রুপ ১০৯ রান সংগ্রহ করতে সমর্থ হয়।

    ৯ এপ্রিল শুরু হওয়া নক আউট পদ্ধতির এ টূর্ণামেন্টে ১৬টি দল অংশ নেয়।