শনিবার, এপ্রিল ২০, ২০১৯ ,৬ বৈশাখ ১৪২৬
০২ মে ২০১৮ বুধবার , ৬ : ৫৮ অপরাহ্ন

  • না’গঞ্জ ঐত্যিহগতভাবে সংস্কৃতিমনা: বিভাগীয় কমিশনার

    x

    Decrease font Enlarge font

    02টাইমস নারায়ণগঞ্জ: জেলা প্রশাসক রাব্বী মিয়া এবং জেলা কালচারাল অফিসার সৈয়দা সাহিদা বেগমের ভূয়ষী প্রশংসা করে ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজম বলেছেন, নারায়ণগঞ্জ পূর্ব থেকেই ঐত্যিহবাহী একটা শহর। এখানের মানুষ সাংস্কৃতিমনা। প্রাচীন ইতিহাসকে তুলে ধরার জন্য সাংস্কৃতি অনুষ্ঠান প্রয়োজন, যা সব সময় করে যাচ্ছেন তারা।

    সোমবার (৩০ এপ্রিল) রাতে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডে বিশ্ব নৃত্য দিবস উপলক্ষে নৃত্যানুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

    বিভাগীয় কমিশনার আরো বলেন, ২০৪১ সালের মধ্যে আমরা অর্থনৈতিক দিক দিয়ে এগিয়ে যাবো সাথে সাথে নিজেদের ইতিহাস সংস্কৃতির দিক দিয়ে এগিয়ে যাবো। বিশ্ব দরবারে তুলে ধরবো আমরা আর্থিকভাবে যেমন পরিপূর্ন তেমন সাংস্কৃতি এবং ইতিহাসেও পূর্ন।

    02--1জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে ও জেলা কালচারাল অফিসার সৈয়দা সাহিদা বেগমের সার্বিক সহযোগিতায় এ সময় উপস্থিত ছিলেন-অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জসীম উদ্দিন হায়দার, ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কেইউ আকসির, নারায়ণগঞ্জ ক্লাব লি: এর সাবেক সভাপতি খবির উদ্দিন আহম্মেদ, মহিলা ক্রীড়া সংস্থার সহ-সম্পাদিকা রোকসানা খবির, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান প্রমুখ।