বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০১৯ ,৩ আশ্বিন ১৪২৬
১৬ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার , ৬ : ৩৫ অপরাহ্ন

  • এডভেঞ্চার ল্যান্ডে যুক্ত হলো- ‘ওয়াটার ল্যান্ড’

    x

    Decrease font Enlarge font

    03টাইমস নারায়ণগঞ্জ: প্রায় সাড়ে সাত কোটি টাকা ব্যয়ে ফতুল্লার পঞ্চবটিতে সিটি কর্পোরেশনের এডভেঞ্চার ল্যান্ড পার্কের নতুন আকর্ষণ ‘এডভেঞ্চার ওয়াটার ল্যান্ড’ এর উদ্বোধন করা হয়েছে।

    বৃহস্পতিবার (১৬ আগস্ট) সকালে এর উদ্বোধন করেন আনুষ্ঠানিক উদ্বোধন করেন নাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা এএফএম এহতাসামুল হক ও পার্কের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব ফজর আলী।

    এসময় অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, পার্কের পরিচালক রেজাউল ইসলাম রনি ও জসিমউদ্দিন।

    03-2নতুন এ আয়োজন সম্পর্কে ফজর আলী জানান, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে নারায়ণগঞ্জের বিনোদন প্রেমী মানুষের আনন্দ আরও বাড়িয়ে দিতে আমরা এডভেঞ্চার ল্যান্ড পার্কে সুইমিং পুলসহ এডভেঞ্চার ওয়াটার ল্যান্ডের শুভ উদ্বোধন করলাম। প্রায় সাড়ে সাত কোটি টাকা ব্যয়ে এ সুইমিং পুলে ছোট বড় মিলিয়ে একসাথে তিন থেকে চার হাজার মানুষ গোসল করতে পারবে। বাচ্চাদের জন্য রয়েছে আলাদা গোসল করার সু ব্যবস্থা। সম্পূর্ণ নতুন আঙ্গিকে এ সুইমিং পুল বাংলাদেশের আর কোনো পার্কে নেই। এই ওয়াটার ল্যান্ডের প্রবেশ ফি নির্ধারণ করা হয়েছে জনপ্রতি ৩০০ টাকা।