বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯ ,২৮ অগ্রহায়ণ ১৪২৬
০৬ সেপ্টেম্বর ২০১৮ বৃহস্পতিবার , ১২ : ১৩ অপরাহ্ন

  • সোনারগাঁয় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

    x

    Decrease font Enlarge font

    01টাইমস নারায়ণগঞ্জ: সোনারগাঁয় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মোবারক হোসেন (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশ বলছে, মোবারক ও তার সাঙ্গপাঙ্গরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। ওই সময়ে আহত হয়েছে পুলিশের আরো তিন সদস্য। ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাতকে আটক করেছে পুলিশ। নিহত মোশারফের বিরুদ্ধে ডাকাতির অভিযোগে অন্তত ১০টি মামলা রয়েছে। নিহত মোবারক হোসেন উপজেলার প্রতাপনগর গ্রামের মৃত ইয়াসিনের ছেলে।

    বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) ভোরে উপজেলার ঝাউচর গ্রামের আষাঢ়িয়াচর ব্রীজের উত্তর পাড়ে এ ঘটনা ঘটে।

    সোনারগাওঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার পিরোজপুর ইউপির আষাঢ়িয়ারচর ব্রীজের পশ্চিমপাশে একদল ডাকাত মহাসড়কে চলাচলরত বিভিন্ন যানবাহনে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল এমন সংবাদের ভিত্তিতে ভোরে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। তখন ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত মোবারক ও বাবু ওরফে টেরা বাবুকে পাওয়া যায়। এছাড়াও গ্রেফতার করা হয় শরিফ, রানা, রহমত উল্লাহ, বাবু ও হৃদয় নামের আরো ৫ জনকে।

    তিনি আরও জানান, দুই পক্ষের গোলাগুলি ও ধস্তাধস্তিতে আহত সোনারগাঁও থানার এএসআই নারায়ণ ও কনস্টেবল মমিনুর রহমানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। গুলিবিদ্ধ মোবারক ও বাবুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সকালে সে মারা যায় মোশারফ।