বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯ ,২৮ অগ্রহায়ণ ১৪২৬
১৯ সেপ্টেম্বর ২০১৮ বুধবার , ৬ : ৪৯ অপরাহ্ন

  • ‘খেলাধুলা মাদক-সন্ত্রাস ও জঙ্গীবাদ থেকে দূরে রাখে’

    x

    Decrease font Enlarge font

    07টাইমস নারায়ণগঞ্জ: জেলা প্রশাসক মো: রাব্বী মিয়া বলেছেন, খেলাধুলার পাশাপাশি নিজেদেরকে সঠিকভাবে গড়ে তুলতে হবে। খেলাধুলা শুধু শারীরিক ও মানসিক প্রশান্তিই আনে না, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে।

     

    খেলোয়ারদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, জীবনে তোমাদেরকে কঠোর পরিশ্রমি হতে হবে। তোমরা অবশ্যই পিতা-মাতাকে সম্মান প্রদর্শন করবে। পিতা মাতাকে সম্মান না করলে কখনো প্রতিষ্ঠিত হতে পারবে না ।

    জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

    বুধবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে ওসমানী পৌর স্টেডিয়ামে ওই ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠান হয়।

    ফাইনাল খেলায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ট্রাইব্রেকারে ৪-২ গোলে রূপগঞ্জ উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

    জেলা ক্রীড়া অফিসার মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এস এম এহতেশামুল হক, এনডিসি জ্যোতি বিকাশ চন্দ্র, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা হোসনে আরা বিনা , রূপগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার মোঃ শরিফুল ইসলাম, প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, কাউন্সিলর মোঃ কবির হোসেন, কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, নারী কাউন্সিলর শাওন অংকন, শিউলি নওশাদ, মনোয়ারা বেগম, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি এজেড ইসমাইল বাবুল, বঙ্গসাথী ক্লাবের সভাপতি আলী আহম্মদ রেজা উজ্জ্বল প্রমুখ ।