সোমবার, জুলাই ২২, ২০১৯ ,৭ শ্রাবণ ১৪২৬
১৭ অক্টোবর ২০১৮ বুধবার , ৯ : ১৫ অপরাহ্ন

  • না:গঞ্জ ধর্মীয় সম্প্রীতির এক অপরূপ মেলবন্ধন- শাখওয়াত

    x

    Decrease font Enlarge font

    received_287573451853842টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, ধর্ম বর্ণ নির্বিশেষে নারায়ণগঞ্জের মানুষ উৎসবপ্রিয়। এখানে মুসলমানদের দুটি ঈদ যেমন ব্যাপক উৎসাহ উদ্দিপনায় পালিত হয় তেমনি হিন্দুদের শারদীয় দূর্গোৎসবও সকল ধর্মের মানুষ সমানভাবে উপভোগ করে থাকে। এখানে ধর্মীয় সম্প্রীতির এক অপরূপ মেলবন্ধন রচিত হয়ে আসছে সুদুর প্রাচীনকাল থেকেই। এরই ধারাবাহিকতায় এবারের শারদীয় দূর্গোৎসবেও নারায়ণগঞ্জবাসী নির্মল আনন্দের সাথে পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করছি। নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।

    উকিলপাড়া সার্ব্বজনীন পূজা মন্ডপে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদানকালে তিনি এসব কথা বলেন। বুধবার (১৭ অক্টোবর) বিকেলে তিনি এ শুভেচ্ছা পৌছে দেন।

    এড. সাখাওয়াত আরো বলেন, পৃথিবী থেকে সকল প্রকার অপশক্তিকে দমন করতে দেবী দূর্গার আবির্ভাব ঘটেছিলো। দেশ বর্তমানে এক চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশের মানুষের মন থেকে সুখ শান্তি উঠে গেছে বর্তমান সরকারের দু:শাসনের কারনে। আর তাই দেশের মানুষের মনের সেই শান্তি ফিরিয়ে দিতে এবারের শারদীয় দূর্গোৎসবে সকলকে ঐক্যবদ্ধভাবে শপথ নিতে হবে যাতে করে এই স্বৈরাচারী সরকারের কবল থেকে দেশের মানুষ মুক্তি লাভ করে। বিএনপি চেয়ারপার্সণ ও তিনবারের সফল প্রধাণমন্ত্রী বেগম খালেদা জিয়াকে এই জালিমের কারাগার থেকে মুক্ত করে দেশে গনতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমেই দেশের মানুষ তার হারানো অধিকার ফিরে পাবে। ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধে যেমন সকল ধর্মের মানুষ ঐক্যবদ্ধ হয়ে ঝাঁপিয়ে পরেছিলো এবং স্বাধীনতা সার্বভৌমত্ব ছিনিয়ে এনছিলো, তেমনিভাবে এবারেও হিন্দু মুসলমান সকল সম্প্রদায়ের মানুষ কাঁধে কাঁধ মিলিয়ে গণতন্ত্র ফিরিয়ে আনার লড়াইয়ে শামিল হবে এবং সকল প্রকার অপশক্তির বিনাশ ঘটবে।

    এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপণ পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, উকিলপাড়া সার্ব্বজনীন পূজা পরিষদের সাধারণ সম্পাদক কৃষ্ণ সাহা, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতা হাজী ইসমাইল, এড. এইচএম আনোয়ার প্রধান, যুবদল নেতা সাজেদুল ইসলাম সেলিম, মো: রোমান প্রমূখ।