শনিবার, এপ্রিল ২০, ২০১৯ ,৬ বৈশাখ ১৪২৬
১৭ অক্টোবর ২০১৮ বুধবার , ৯ : ১৭ অপরাহ্ন

  • পূজা উপলক্ষে বস্ত্র বিতরণ রবিউল হোসেনের

    x

    Decrease font Enlarge font

    received_337920026962034টাইমস নারায়ণগঞ্জ: ‘ধর্ম যার যার উৎসব সবার- এই অঙ্গীকারে এসো শারদীয় দুর্গোৎসবের আনন্দ ভাগাভাগি করি’ শ্লোগানে চলমান শারদীয় দুর্গোৎসব উপলক্ষে অসহায়ের মাঝে বস্ত্র বিতরণ করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: রবিউল হোসেন ।

    বুধবার ( ১৭ অক্টোবর ) বিকেলে মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের সৌজন্যে শহরের গলাচিপা কুড়িপাড়া লোকনাথ ব্রহ্মচারী মন্দির ও আশ্রম পূজা মন্ডপে এ বস্ত্র বিতরণ করেন তিনি ।

    এ সময় রবিউল হোসেন তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জ ধর্মীয় সম্প্রতির শহর। এখানে সকল ধর্মের মানুষ আনন্দ ভাগাভাগি করে নেয়। এই ধারাবাহিতা এবারেও বজায় থাকবে বলে আশা করছি। আর সকল ধর্মের মানুষের এই সহবস্থান নিশ্চিত করতে হলে প্রধাণমন্ত্রী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে এবং নৌকায় ভোট দিতে হবে।

    শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী মন্দির ও আশ্রম পূজা মন্ডপের সভাপতি রঘুনাথ মোদকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রশান্ত মোদক'র সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সদস্য সায়েক শহীদ রেজা, সায়েম শহীদ রেজা, পূজা মন্ডপ কমিটির সহ সম্পাদক তপন মোদক প্রমুখ ।