শনিবার, এপ্রিল ২০, ২০১৯ ,৬ বৈশাখ ১৪২৬
১৭ অক্টোবর ২০১৮ বুধবার , ১১ : ০৫ অপরাহ্ন

  • আমলা পাড়া পূজা মন্ডপ পরিদর্শন করেন আইজিপি

    x

    Decrease font Enlarge font

    received_2628897603790690টাইমস নারায়ণগঞ্জ : বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক আইজিপি ড. জাবেদ পাটোয়ারী বলেছেন, ১৯৭১ বঙ্গবন্ধু যে অসম্প্রদায়িক বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন আমরা পাড়া পূজা মন্ডপে এসে সেটাই দেখতে পারছি । মাত্র এক ফুটের ব্যবধানে মসজিদ ও মন্দির এটাই অসম্প্রদায়িক বাংলাদেশ । এখানকার মানুষের হাসিমুখ দেখে সেটা উপলব্ধি করা যায় ।

    বুধবার ( ১৭ অক্টোবর ) সন্ধ্যায় শহরের আমলা পাড়া সার্বজনীন পূজা মন্ডপে পরিদর্শনে কালে তিনি এসব কথাগুলো বলেন ।

    আইজিপি আরও বলেন, বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখিয়েছেন। বর্তমানে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে চলেছেন । তিঁনি ২০২১ এবং ২০৪১ সালের যে ভিশন ঘোষণা করেছিলেন তার আগেই আমরা সে স্বপ্ন ছুঁয়ে যেতে পারবো । এ উন্নয়নের ধারা অব্যাহত থাকলে ২০৩০ সালের মধ্যেই আমাদের পরিবর্তী প্রজন্ম একটি উন্নত বাংলাদেশ দেখতে পারবে ।

    নিরাপত্তা প্রসঙ্গে তিনি বলেন, যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনী নিরবিচ্ছিন্ন ভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে । তবে পুলিশের একার পক্ষে তা সম্ভব নয় । জানি বর্ণ নির্বিশেষে সকলের সহযোগিতা অসম্প্রদায়িক বাংলাদেশ গড়া সম্ভব ।

    বঙ্গবন্ধুর জ্বালাময়ী ভাষণের সাথে একমত পোষণ করে বলেন, কেউ আমাদের কে দাবাইয়া রাখতে পারবে না । অতীতেও পারেনি আর ভবিষ্যতেও পারবে না ।

    এ সময় আইজিপি সন্ধ্যায় শহরের রামকৃষ্ণ মিশন ও নয়ামাটি নতুন সার্বজনীন পূজা মন্ডপে সহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন ।এ সময় আরও উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আঃ আল মামুন, জেলা প্রশাসক রাব্বী মিয়া, জেলা পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান পিপিএম বিপিএম ( বার ), র্যাব-১১ এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল রাসেল আহমেদ কবির, নারায়ণগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার জাহিদুল ইসলাম, এফবিসিসিআই এর পরিচালক প্রবীর কুমার সাহা, জেলা চেম্বার অফ কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) কামরুল ইসলাম, জেলা চেম্বার অফ কমার্সের পরিচালক শ্যামল বিশ্বাস, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, যুগ্ম সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, জেলার সভাপতি শংকর কুমার সাহা, যুগ্ম সম্পাদক কমলেশ সাহা প্রমুখ।