রবিবার, জুন ১৬, ২০১৯ ,২ আষাঢ় ১৪২৬
০২ নভেম্বর ২০১৮ শুক্রবার , ৯ : ১৯ অপরাহ্ন

  • শিল্পপতিদের কাছে শামীম ওসমানের অাহবান

    x

    Decrease font Enlarge font

    received_340830636725113টাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ক্রীড়াঙ্গনকে পূর্বের ন্যায় ফিরিয়ে আনার জন্য শিল্পপতিদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান । 

    তিনি বলেছেন, বাংলাদেশ আবহনী ক্লাব সৃষ্টি হওয়ার পর নারায়ণগঞ্জে এ ক্লাব প্রতিষ্ঠা করেন প্রয়াত সাংসদ নাসিম ওসমান । তার নামে এ ফুটবল লীগ করায় আমরা আনন্দিত । পূর্বের ন্যায় আবারও নারায়ণগঞ্জের ক্রীড়াঙ্গনের সুফল বয়ে আনতে শিল্পপতিদের এগিয়ে আসতে হবে ।

    শুক্রবার ( ২ নভেম্বর ) বিকেল তিনটায় ইসদাইর ওসমানী পৌর স্টেডিয়ামে নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে নাসিম ওসমান স্মৃতি ১ম বিভাগ ফুটবল লীগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন ।

    তিনি আরো বলেন, আমি সংসদ সদস্য থাকি বা না থাকি নতুন প্রজন্মের জন্য একটি সুন্দর ও সুষ্ঠু ক্রীড়াঙ্গন রেখে যাবো ।

    বিশেষ অতিথির বক্তব্য কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদল বলেন, প্রতি বছর যেনো এ ফুটবল লীগ অনুষ্ঠিত হয় । তাহলে গ্ৰাম এলাকা থেকে অনেক ফুটবলার বেড়িয়ে আসবে । এ ফুটবল লীগের মধ্যে দিয়ে অনেক খেলোয়াড় জাতীয় দলেও খেলার সুযোগ পাবে এবং নারায়ণগঞ্জের সুনাম বয়ে আনবে ।

    সভাপতির বক্তব্যে জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি তানভীর আহমেদ টিটু বলেন, নারায়ণগঞ্জে প্রায় দীর্ঘদিন ধরেই ফুটবল লীগ বন্ধ ছিলো । আমি ফুটবল এসোসিয়েশনের দায়িত্ব পাওয়ার পর পরই চেষ্টা করছি নারায়ণগঞ্জের ফুটবল লীগ ফিরিয়ে আনতে । এর জন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি ।

    জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি তানভীর আহমেদ টিটু'র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী শওকত আলী, এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান । এছাড়াও আরও উপস্থিত ছিলেন, ঢাকা বিভাগ ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন আকসির, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস, সহ সভাপতি খবির উদ্দিন আহমেদ, মোক্তার হোসেন, মোঃ সালাউদ্দিন আহমেদ, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রবিউল হোসেন, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ফিরোজ মাহমুদ শামা প্রমুখ ।

    এ সময় উদ্বোধনী খেলায় শুকতারা যুব সংসদ ৩/০ গোলে ব্রাদার্স ইউনিয়ন কে পরাজিত করেন ।

    প্রসঙ্গত মোট ১১ টি দল নিয়ে এ ফুটবল লীগ গঠন করা হয়েছে ।