রবিবার, জুন ১৬, ২০১৯ ,২ আষাঢ় ১৪২৬
১৫ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার , ৮ : ৪২ অপরাহ্ন

  • অবরুদ্ধ শিক্ষক আমজাদ হোসেনকে উদ্ধার করলেন চেয়ারম্যান শওকত

    x

    Decrease font Enlarge font

    received_360068484743266টাইমসনারায়ণগঞ্জ: সদর উপজেলার বক্তাবলীর কানাইনগর ছোবহানীয়া উচ্চ বিদ্যালয়ের বহুল আলোচিত দূর্নীতিবাজ প্রধান শিক্ষক আমজাদ হোসেনকে শিক্ষার্থীদের কাছ থেকে উদ্ধার করেছেন ইউপি চেয়ারম্যান শওকত আলী।

    বৃহস্পতিবার দুপুরে বক্তাবলী খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে। এসএসসি পরীক্ষায় অতিরিক্ত ফি আদায় ও অকৃতকার্যদের পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ করে দেবার প্রতিশ্রুতি ভঙ্গ করায় বিক্ষুব্দ শিক্ষার্থীরা আমজাদ হোসেনকে খেয়াঘাটে আটক করে।

    প্রধান শিক্ষক আমজাদ হোসেন আটক হবার পরে চেয়ারম্যান শওকতকে ফোনে বিষয়টি জানানোর পর তিনি এসে উদ্ধার করেন। চেয়ারম্যান শওকত আলী আগামী শনিবার বিষয়টি সমাধানের আশ্বাস দেবার পরে শিক্ষার্থীরা প্রধান শিক্ষককে ছেড়ে দেয়।

    ঘটনাটির সত্যতা নিশ্চিত করে চেয়ারম্যান শওকত আলী জানান, শনিবার স্কুলে বসে সমাধান করা হবে।

    স্থানীয়রা জানায়, ওই স্কুলের দুইশ ছাপান্ন জন শিক্ষার্থীর মধ্যে ছিয়াশি জন কৃতকার্য হয়। স্কুল কর্তপক্ষ কৃতকার্যদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায় করে। এছাড়াও প্রধান শিক্ষক অকৃতকার্যদের নতুন করে পরীক্ষা নিয়ে এসএসসি পরীক্ষায় অংশ নেবার সুযোগ করে দিবেন বলে প্রতিশ্রুতি দেন। গত মঙ্গল ও বুধবার পরীক্ষাও দেয় শিক্ষার্থীরা। কিন্তু বৃহস্পতিবার আমজাদ হোসেনের অভিনব প্রতারণার এ বিষয়টি শিক্ষার্থীদের কাছে ধরা পড়ে। পরে দুপুরে শিক্ষার্থীরা স্কুলের প্রধান ফটকে তালা মেরে বিক্ষোভ করতে থাকে। অবস্থা বেগতিক দেখে জেএসসি পরীক্ষার পরিদর্শনে আসা একজন সরকারী কর্মকর্তার গাড়িতে করে স্কুল থেকে পালিয়ে বাঁচেন। কিন্তু খেয়াঘাটে তাকে পেয়ে ফের আটক করে শিক্ষার্থীরা।