রবিবার, অক্টোবর ১৩, ২০১৯ ,২৮ আশ্বিন ১৪২৬
২০ জানুয়ারী ২০১৯ রবিবার , ৩ : ৪৭ অপরাহ্ন

  • আ’লীগের বিজয় সমাবেশ থেকে ফেরার পথে ঝরল ৪ প্রাণ

    x

    Decrease font Enlarge font

    01টাইমস নারায়ণগঞ্জ: আওয়ামী লীগের সমাবেশ শেষে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় ৪ জনের প্রাণহানি ঘটেছে। শনিবার সমাবেশে যোগ দেবার পরে রোববার (২০ জানুয়ারি) ভোরে বাড়ি ফেরার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের বস্তুল এলাকায় যাত্রীবাহী মাইক্রোবাসটি খাদে পড়ে ওই ৪ জনের মৃত্যু হয়। এসময় গুরুতর আহত হয় আরেকজন আরোহী।

    নিহতরা প্রত্যেকেই আড়াইহাজার এলাকার বাসিন্দা। এরা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের রাজনীতির সাথে জড়িত।

    নিহতরা হলেন- আড়াইহাজার ব্রাহ্মন্দী ইউনিয়নের মারুয়াদী এলাকার মৃত কাজেম আলী মোস্তাকের ছেলে দলিল লিখক শহীদুল্লাহ (৪৫), একই এলাকার জোহর আলীর ছেলে রাজু আহম্মেদ (৪২), বড় ফাউসা এলাকার ইমু বাবুর্চির ছেলে রিপন (৪১) ও বাঘানগর এলাকার মিজানুর রহমানের ছেলে  মোমেন (৪০)।

    পুলিশ জানায়, সকালে খবর পেয়ে আড়াইহাজার ফায়ার সার্ভিসের ডুবুরি দল চারজনের মরদেহ উদ্ধার করেন।

    সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) সেলিম মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত আওয়ামী লীগের বিজয় সমাবেশ থেকে ফেরার পথে রাতে ঘন কুয়াশার কারণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের  সোনারগাঁয়ের বস্তুল এলাকায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়।

    এ বিষয়ে আড়াইহাজার ফায়ার সার্ভিস অ্যান্ড ডিফেন্স-এর ইন্সপেক্টর সেলিম রেজা জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থল  থেকে চার ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়। তাদের বহনকৃত (ঢাকা মেট্রো-ঘ-১৫-৫৪৮৩) নাম্বারের সাদা রংঙের প্রাইভেটকারটি শনিবার রাতের যেকোন সময় নিয়ন্ত্রন হারিয়ে পাশে খাদে পড়ে যায়। পানিতে ডুবে যাওয়ায় তাদের মৃত্যু হয়েছে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি আরও জানান, গাড়ীতে থাকা রবিন নামের এক যুবককে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা  মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।