রবিবার, ফেব্রুয়ারী ১৭, ২০১৯ ,৫ ফাল্গুন ১৪২৫
২৩ জানুয়ারী ২০১৯ বুধবার , ৬ : ১১ অপরাহ্ন

  • একজন অপরাধী কাউন্সিলর বাবু!

    x

    Decrease font Enlarge font

    03

    টাইমস নারায়ণগঞ্জ: একজন অপরাধী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু! যার নির্বাচনি এলাকায় বিভিন্ন উন্নয়ন এবং অপকর্মের বিরুদ্ধে কথা বলেও অপরাধীর খেতাব নিজের নামের পাশে নিতে হয়েছে। এলাকায় অপপ্রচারকারী এবং অপশক্তির বিরুদ্ধে অনেকটা ক্ষোভ ও হুশিয়ারী জানিয়ে স্টাটাস দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে। কাউন্সিলর বাবুর পাশে থাকা এবং এগিয়ে যাবার অনুপ্রেরনা দিয়ে অনেকে কমেন্ট করেছেন।

    02

    ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুর ফেইসবুক স্টাটাসটি হুবহু তুলে ধরা হলো।

    আমি একজন অপরাধী? আমার অপরাধ হলো আমি গরিব মানুষের পক্ষে কথা বলি, আমার অপরাধ হলো বিচার করে তাদের টাকা খাওয়া বন্ধ করেছি। আমার অপরাধ হলো আমি এলাকার ১০ হাজার মানুষের মাঝে নিজের ব্যক্তিগত তহবিল থেকে ঈদ সামগ্রী, মাছ, কম্বল ও মাংস বিতরন করি। আমার অপরাধ হলো এলাকার হাজার হাজার শিক্ষার্থীদের সহযোগিতা করি তাছারাও তাদের বিভিন্ন সমস্যা সমাধান করি, আমার অপরাধ হলো আমি মাদকের বিরুদ্ধে কথা বলি।

    আজ বলতে বাধ্য হই, যখন আমার এলাকা পানির জন্য মরুভূমিতে পরিনত হচ্ছিল তখন কোথায় ছিলেন আপনারা ????

    আমিই ছিলাম... আজকে আওয়ামীলীগ এর নেতা গিরি দেখান, কিসের নেতা আপনারা? যাদের ডাকে দশ জন ভালো মানুষ আসে না, কিসের এত অহংকার যারা এলাকায় নিজের পোষ্টার ছাড়া এক কাপ চাও খাওয়ানি, আমার সাথে ৮ হাজার ভোটে হেরেও এই লজ্জা ঢাকতে পারছেন না তাই তো? লজ্জা লাগে না যার বাপের নাম না বলে শশুরের নাম বেচে চলেন?

    যদি সতর্কবার্তা মনে করেন সেটাই দিলাম.. আজকের পর থেকে আমার ১৭ নং ওয়ার্ড এর কোনো গরিব মানুষের সাথে যদি কিছু করেন বা তাদের কষ্ট দেন আমি কিন্তু ভুলে যাবো আপনি কে? আমি নামলে একা নামবো না, নামবে হাজার হাজার মা বোন হাজার হাজার যুব সমাজ, আমি ডাক দিলে এলাকার মানুষ কিভাবে আসবে সেটা আপনারাই ভালো জানেন?? আমি অন্যায় করি নাই তাই ভয় পাই না, আর ভাল সাংবাদিক ভাইদের কাছে অনুরোধ সত্য লিখবেন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।