রবিবার, ফেব্রুয়ারী ১৭, ২০১৯ ,৫ ফাল্গুন ১৪২৫
২৭ জানুয়ারী ২০১৯ রবিবার , ৪ : ১২ অপরাহ্ন

  • রূপগঞ্জে ছাত্রলীগের পুলিশের অস্ত্র লুট, পরে উদ্ধার

    x

    Decrease font Enlarge font

    01টাইমস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে পুলিশের কাছ থেকে লুট করে নেয়া অস্ত্র উদ্ধার করা হয়েছে। শনিবার (২৬ জানুয়ারি) রাতে ঘটনার পরেই একটি মাঠ থেকে পরিত্যক্ত অবস্থায় অস্ত্র উদ্ধার করা হয় বলে জানিয়েছেন জেলা পুলিশের মুখপাত্র বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রুমন।

    তিনি জানান, একজন ছিনতাইয়ের ঘটনার তদন্তে পুলিশ ছাত্রলীগের বাধার শিকার হয়। পরে ভুলতা ফাঁড়ির এসআই নাদিরুজ্জামানকে মারধর করে পিস্তলটি ছিনিয়ে নেয়া হয়। শনিবার মধ্যরাতেই তা উদ্ধার করা হয়।

    তবে রূপগঞ্জ থানার ওসি আব্দুল হক অস্ত্র ছিনিয়ে  নেওয়ার বিষয়টি অস্বীকার করেছেন। তিনি বলেন, একটি মোবাইলফোন ছিনতাইয়ের অভিযোগ পেয়ে তদন্দ করতে গেলে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে এসআইয়ের বাকবিত-া হয়। এর জের ধরে পুলিশের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে ধস্তাধস্তির সময় এসআই নাদিরুজ্জামানের অস্ত্রটি পাশের ডোবায় পড়ে খোয়া যায়। রাত সাড়ে ১১টায় অতিরিক্ত পুলিশ গিয়ে তল্লাশি চালিয়ে ওই ডোবা থেকে খোয়া যাওয়া অস্ত্রটি উদ্ধার করেছে।

    এদিকে থানা সূত্র জানায়, পুলিশের উপর হামলা ও অস্ত্র লুটের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হানজালা সহ ১৪জনকে আসামী করা হয়েছে।