বুধবার, এপ্রিল ২৪, ২০১৯ ,১০ বৈশাখ ১৪২৬
২৭ জানুয়ারী ২০১৯ রবিবার , ৬ : ৫৯ অপরাহ্ন

  • বিজয়ী আওয়ামী প্যানেলের ডিসি-এসপির সাথে সৌজন্য সাক্ষাত

    x

    Decrease font Enlarge font

    006টাইমস নারায়ণগঞ্জ: সদ্য সমাপ্ত নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচনে বিপুল বিজয় অর্জণ করা এড. হাসান ফেরদৌস জুয়েল-এড. মোহসীন মিয়া পরিষদ নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়া ও পুলিশ সুপার হারুন অর রশিদের সাথে সৌজণ্য সাক্ষাত করেছে।

    রবিবার (২৭ জানুয়ারী) জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে তাদের সাথে সৌহার্দ্য বিনিময় করেন আইনজীবী সমিতির নব নির্বাচিত সদস্যরা।

    এ সময় জেলা প্রশাসক রাব্বী মিয়া আইনজীবীদের উদ্দেশ্যে বলেন, আইনজীবীদেরকে মামলা নেওয়ার বিষয়ে সতর্ক থাকতে হবে, সকল মামলা নেওয়া যাবে না। আর মানুষ যাতে ন্যায় বিচার পায় সেদিকে দৃষ্টি রাখতে হবে। বর্তমান সরকার সাধারণ মানুষের প্রতিটি অধিকার নিশ্চিত করার জন্য কাজ করছে। সে ধারাবাহিকতায় আইনজীবীদেরও সম্পৃক্ত হতে হবে এবং দেশের উন্নয়নে ভূমিকা রাখতে হবে। আমি আশা করছি জুয়েল এবং মোহসীনের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্যরা সর্বদাই গুরুত্বপূর্ণ অবদান রাখতে সক্ষম হবে।

    জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাথ শেষে তারা যান জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এবং সেখানে পুলিশ সুপার হারুন অর রশিদ সকলকে উষ্ণ অভ্যর্থনা জানান ও মিষ্টি মুখ করান। পুলিশ সুপার হারুন অর রশিদ বারের নব নির্বাচিত সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক এড. মোহসীন মিয়াসহ সকলকে বিজয়ের শুভেচ্ছা জানান এবং ন্যায়ের পক্ষে কাজ করার আহবান জানান।

    007এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সিনিয়র সহ সভাপতি এড. আলী আহমদ ভূইয়া, সহ সভাপতি এড. বিদ্যুত কুমার সাহা, যুগ্ম সম্পাদক এড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ এড. আ: রউফ মোল্লা, আপ্যায়ণ সম্পাদক এড. মো: মনিরুজ্জামান কাজল, লাইব্রেরী সম্পাদক এড. সুবাস বিশ^াস, ক্রীড়া সম্পাদক এড. মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এড. সাজ্জাদুল হক সুমন, সমাজ সেবা সম্পাদক এড. রাশেদ ভূইয়া, আইন ও মানবাধীকার সম্পাদক এড. স্বপন ভূইয়া, কার্যকরী সদস্য এড. নুসরাত জাহান তানিয়া, মো: মশিউর রহমান, এড. আ: মান্নান, এড. হাসিবুল হাসান রনি ও এড. আহসান হাবিব গোলাপ।