বৃহস্পতিবার, আগস্ট ২২, ২০১৯ ,৬ ভাদ্র ১৪২৬
২৮ জানুয়ারী ২০১৯ সোমবার , ১ : ০২ অপরাহ্ন

  • না’গঞ্জে একদিনে দুই খুন

    x

    Decrease font Enlarge font

    002টাইমস নারায়ণগঞ্জ: মাত্র ১২ ঘণ্টার ব্যবধানে দুইজন খুন হয়েছেন। ফতুল্লার দেওভোগে আলমগীর নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। অন্যদিকে সোমবার (২৮ জানুয়ারি) সকালে নগরীর ডিআইটি কলোনির পিছন  থেকে সিয়াম (১৭) নামে এক হোসিয়ারি শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

    প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, রোববার রাতে দেওভোগ মাদ্রাসা এলাকায় অজ্ঞাত দূর্বৃত্তরা এলোপাথারি কুপিয়ে হত্যা করে আলমগীরকে। নিহত আলমগীর ওই এলাকার বাসিন্দা দর্জি কাজের পাশাপাশি তার একটি চায়ের দোকানও রয়েছে। তবে খানপুরের ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সরোয়ার হোসেন খান জানান, আলমগীর পথেই মারা গেছেন। তার সারা শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। বিশেষ করে পেটে বেশ কয়েকটি ছুরিকাঘাত করা হয়েছে। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো: মঞ্জুর কাদের জানান, ঘটনা তদন্তে মাঠে কাজ করছে পুলিশ। অন্যদিকে সোমবার সকালে নগরীর ডিআইটি কলোনির পিছন  হোসিয়ারী শ্রমিক সিয়ামের লাশ উদ্ধার করা হয়।

    সিয়াম ফতুল্লার দেওভোগ লিচুবাগান এলাকার হামিদার বাড়ির ভাড়াটিয়া সোহেল মিয়ার ছেলে। সিয়াম নগরীর উকিলপাড়ার আজিজুর রহমানের হোসিয়ারী কারখানার শ্রমিক।

    পুলিশের ধারনা সিয়ামকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। পরিবারের লোকজন জানিয়েছেন, রোববার রাত থেকেই নিখোঁজ ছিল সিয়াম। নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, লাশ ময়না তদন্তের জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনা তদন্তে কাজ করছে পুলিশ।