বৃহস্পতিবার, আগস্ট ২২, ২০১৯ ,৬ ভাদ্র ১৪২৬
১১ ফেব্রুয়ারী ২০১৯ সোমবার , ৪ : ২৮ অপরাহ্ন

  • উন্নয়নের স্বার্থে এক আছি, থাকবো: সেলিম ওসমান

    x

    Decrease font Enlarge font

    004টাইমস নারায়ণগঞ্জ (বন্দর প্রতিনিধি): নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, বন্দরের অবকাঠামো উন্নয়নে ৩০ কোটি টাকা বরাদ্দ হয়েছে। আমারা দল মত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে এক আছি এবং  এক থাকবো। বন্দরের দুশ্যমান উন্নয়ন করতে হলে আপনারা জনপ্রনিধিরা গুরুত্ব সহকারে এই ৩০ কোটি টাকার গুরত্ব সহকারে সঠিক বাস্তবায়ন করবেন। এ ছাড়াও টি আর কাবিখার বরাদ্দ আসছে। সামনে উপজেলা নির্বাচন যারাই নির্বাচন করতে চান ব্যানার, পোষ্টার না ছাপিয়ে নিচের মনোভাব ঠিক করেন এবং মনোনয়ন জমা দেন আমরা নিজেরা বসে চিন্তা  করবো।

    তিনি আরও বলেন, ষ্টাফ না থাকায় বন্দরের ফেরীটি চলছে না। আমি সওজের উর্ধতন মহলে কথা বলেছি আপাতত ফেরী সার্ভিসটি সাময়িকভাবে বন্ধ হচ্ছে।

    বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক আইন শৃুংখলার সভায় তিনি উক্ত কথাগুলো বলেন। এ সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান মুকুল,জেলা জাতীয় পার্টির সভাপতি আবুল জাহের,বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ,সহকারী কমিশনার (ভূমি) রোমানা আক্তার, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রফিকুল ইসলাম, বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান এড. মালা প্রমুখ।