রবিবার, মে ২৬, ২০১৯ ,১১ জ্যৈষ্ঠ ১৪২৬
২১ ফেব্রুয়ারী ২০১৯ বৃহস্পতিবার , ১২ : ৪৪ অপরাহ্ন

  • ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে সর্বস্তরের ঢল (ছবি সহ)

    x

    Decrease font Enlarge font

    up-5টাইমস নারায়ণগঞ্জ: ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে প্রথম প্রহর থেকেই নগরীর চাষাড়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে ছিলো নারায়ণগঞ্জের সর্বস্তরের মানুষের ঢল। সরকারী, বেসকারী চাকুরীজীবি থেকে শুরু করে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও শ্রদ্ধা জানাতে এসেছেন কেন্দ্রীয় শহীদ মিনারে।

    up-2

    একুশের প্রথম প্রহরে শহীদ মিনারের বেদিতে জেলা প্রশাসক রাব্বি মিয়া, পুলিশ সুপার হারুন অর রশিদ পুষ্পস্তবক অর্পণ করেন। তাঁরা কিছু সময় নীরবে দাঁড়িয়ে ভাষাশহীদদের প্রতি সম্মান জানান।

    up-3

    সকালে শহীদ বেদীতে শ্রদ্ধা অর্পন করেন আলহাজ্ব শুক্কুর মাহমুদ ও কাজিম উদ্দিনের নেতৃত্বে জেলা ও মহানগর শ্রমিকলীগ, অধ্যাপক মামুন মাহমুদের এবং শাখওয়াত হোসেন খানের নেতৃত্বে জেলা ও মহানগর বিএনপি, জেলা আইনজীবী সমিতি, প্রফেসর শিরিন বেগমের নেতৃত্বে জেলা মহিলা সংস্থা, মহানগর পূজা উদযাপন পরিষদ, জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খিষ্ট্রান ঐক্য পরিষদ, জেলা ও মহানগর গণতন্ত্রী পার্টি, ড. ইকবালের নেতৃত্বে স্বাধীনতা চিকিৎসক পরিষদ, জয়নাল আবেদীন টুটুলের নেতৃত্বে যমুনা অয়েল কোম্পানী লেবার ইউনিয়ন সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধা জানান। চাইল্ড কেয়ার স্কুল, গণবিদ্যা নিকেতন, চেইঞ্জেস স্কুল, আর্দশ স্কুলের শিক্ষার্থীরা শ্রদ্ধা অর্পন করেন।

    up-1up-4