মঙ্গলবার, মার্চ ১৯, ২০১৯ ,৫ চৈত্র ১৪২৫
০৪ মার্চ ২০১৯ সোমবার , ৩ : ৫৭ অপরাহ্ন

  • শ্যালকের বাড়িঘর ভাঙ্গচুর করলেন ভগ্নিপতি!

    x

    Decrease font Enlarge font

    Upটাইমস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন দেওভোগ পাক্কা রোড এলাকায় জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে ভগ্নিপতির প্রহারে শ্যালক মোঃ রিপনকে গুরুতর জখম ও প্রাননাশের হুমকি দেয়া হয়েছে। এ ব্যাপারে শ্যালক রিপন ভগ্নিপতি রিপন চৌধুরীর বিরুদ্ধে সদর মডেল থানায় জিডি দায়ের করা হয়েছে।

    নারায়ণগঞ্জ সদর মডেল থানায় দায়েরকৃত জিডি নং-২৯৮ সুত্রে জানা যায়, দেওভোগ পাক্কা রোড এলাকার মৃত নুর মোহাম্মদের পুত্র মোঃ রিপন চেম্বার রোড এলাকার মৃত টুনু ব্যাপারীর পুত্র রিপন চৌধুরী ও রিপন চৌধুরীর মেয়ে ঐশীর সাথে জমিজমা সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছিল। গত ৭ জানুয়ারী ২০১৯ ইং তারিখ বিবাদী রিপন চৌধুরী ও ঐশী রাত সাড়ে আটটায় বাদীর বাড়ীতে প্রবেশ করে বাদী ও তার স্ত্রী কে নানান ভাবে ভয়ভীতি প্রদর্শন করে। বিবাদী গন চড় থাপ্পড় মারে ও হত্যার উদ্যোশ্য গলা টিপে ধরে নীলা ফুলা জখম করে।

    জানা যায়, ভগ্নিপতি রিপন চৌধুরী ২০০৮ সালে আগষ্টের ৫ তারিখ অঙ্গীকার নাম দলিল মুলে শ্যালক মোঃ শাহীনের নিকট হতে ১৫ লাখ টাকা গ্রহন করেন। ১ বছরের মধ্যে সকল কাগজ পত্র ঠিক করে দেবার কথা থাকলেও তিনি তা করেননি। জমি লিখে না দিয়ে বরং মিলন, লিটন, রিপন, স্বপন, সুফিয়া, পুতুল ও মরিয়মকে আসামী করে হয়রানি মুলক মামলা দায়ের করেন।

    প্রতারক রিপন চৌধুরী জমি রেজিষ্ট্রেশন করে না দিয়ে উল্টো জমির গ্রহীতাদের নানান ভাবে হয়রানি করে যাচ্ছে।

    এ ব্যাপারে অসহায় রিপন, মিলন, স্বপন গংরা জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।