রবিবার, জুন ১৬, ২০১৯ ,২ আষাঢ় ১৪২৬
১৬ মার্চ ২০১৯ শনিবার , ৭ : ২২ অপরাহ্ন

  • বেয়াদবি নয়, পিতা-মাতার প্রতি যত্নবান হতে হবে: খান মাসুদ

    x

    Decrease font Enlarge font

    006টাইমস নারায়ণগঞ্জ (বন্দর প্রতিনিধি): যুবকদের উদ্দেশ্য করে বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ বলেছেন, পিতা-মাতার সাথে কখনই বেয়াদবি করবে না, তাদের প্রতি বেশি যতœবান হতে হবে। মনে রাখবে পিতা-মাতার পায়ের নিচে সন্তানের বেহেশত তাদের সাথে সব সময় ভালো আচরণ করবে।

    শুক্রবার (১৫ মার্চ) ঈদ-এ-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বন্দর ঠাকুরবাড়ি স্বপ্নপূরণ যুব সংগঠনের ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    তিনি বলেন, শুধু পিতা-মাতাই নয়, এলাকার মুরুব্বীদেরকেও সম্মান করতে হবে।  তাদের দেখলে সালাম দিবে এবং সম্মানের সাথে কথা বলবে।

    খান মাসুদ আরও বলেন, কোন ধর্মই মানুষ হত্যার স্বীকৃতি দেয়নি আর ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। নিউজিল্যান্ডে ক্রাইস্টচর্চারে মসজিদের ভিতর যে বর্বর সন্ত্রাসী হামলা হয়েছে আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

    হাজী মোঃ মোক্তার হোসেনের সভাপতিত্বে মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন-সৈয়দ বাহাদুর শাহ্  মোজাদ্দেদী আল-আবেদী। বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করেন- ড. সাইয়্যেদ শাহ্ মোহাম্মদ হুজ্জাতুল্লাহ নকশাবন্দী।

    006-1এছাড়াও ওয়াজ মাহফিলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন-মোঃ দেলোয়ার হোসেন। অনুষ্ঠানে অন্যান্যোর মধ্যে উপস্থিত ছিলেন-বিশিষ্ট ব্যবসায়ী মোঃ লুৎফর রহমান, বন্দর থানা যুবলীগ নেতা মোঃ মাসুম, শেখ মমিন, মোঃ সানি, হোসেন, রতন সরকার নিলয়, মোঃ রাজু আহমেদ, মোখলেছ, নুরুজ্জামান, মোঃ নছির, সাদ্দাম, সোহাগ, স্বপ্নপূরণ সংগঠনের মোঃ শেখ অনিক, মোঃ নিবির, মোঃ রাজিব, এম এস মাসুদ রানা, মোঃ জুয়েল, আবু তাহের, মোঃ বিল্লাল প্রমুখ।