রবিবার, জুন ১৬, ২০১৯ ,২ আষাঢ় ১৪২৬
২০ মার্চ ২০১৯ বুধবার , ৪ : ৩০ অপরাহ্ন

  • সাকিকে নিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছে একটি মহল

    x

    Decrease font Enlarge font

    01টাইমস নারায়ণগঞ্জ: অপহৃত সাদমান সাকিকে নিয়ে রাঘববোয়ালরা ঘোলাপানিতে মাছ শিকার করতে চাচ্ছে বলে দাবী করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি। তিনি বলেছেন, অপহৃত সাদমান সাকি উদ্ধার হউক সেটা আমরাও চাই, কিন্তু এই বিষয় নিয়ে মিথ্যা রাজনীতি করে নির্দোষ ব্যাক্তিদের দোষারোপের কোন যুক্তি নেই।

    বুধবার (২০ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজলের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অপ্রচার চালাচ্ছে বলে দাবী করে সংবাদ সম্মেলন করেছে নাসিক প্যানেল মেয়র-২ মো: মতিউর রহমান মতি। এ সময়ে তার সঙ্গে প্রায় ১৮ জন কাউন্সিলর উপস্থিত ছিলেন। সেই সংবাদ সম্মেলনে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

    সংবাদ সম্মেলনে মতিউর রহমান মতি লিখিত বক্তব্যে আরও বলেন, ১৬মার্চ সাদমান সাকির বাবা মানববন্ধনে কাউন্সিলর নাজমুল আলম সজলের বিরুদ্ধে যে বক্তব্য দিয়েছে তা ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রনোদিত। সজল বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত থাকায় একটি কুচক্রি মহলের ইন্ধনে ১৪ মাস পরে তার নাম উলেখ্য করেছেন। মামলার এজাহারে নাজমুল আলম সজলের নাম সন্দিহান হিসাবেও নেই। তাহলে কেনো এতো দিন পর তার নাম আসলো?

    এ সময়ে সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আলী হোসেন আলা, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো: রুহুল আমিন, ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদ, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর এনায়েত হোসেন,  ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর (৪-৫-৬) মনোয়ারা বেগম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর (১৩-১৪-১৫) শারমিন হাবিব বিন্নি, সংরক্ষিত মহিলা কাউন্সিলর(১৯-২০-২১) শিউলী নওশাদ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর(২৫-২৬-২৭) হোসনেয়ারা বেগম প্রমুখ।

    উলেখ্য, গত ১৬ মার্চ শনিবার সর্বস্তরের জনগনের ব্যানারে সাদমান সাকিকে উদ্ধারের দাবীতে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। যেখানে সাদমান সাকির বাবা এপন বলেন তার সন্তান অপহরণ করেছে শামীম ওসমানের লোক নাজমুল আলম সজল। এ বিষয়ে পরদিন স্থানীয় বেশ কয়েকটি গণমাধ্যমে সাংবাদও প্রকাশ হয়।