শনিবার, এপ্রিল ২০, ২০১৯ ,৬ বৈশাখ ১৪২৬
২৪ মার্চ ২০১৯ রবিবার , ৬ : ১৪ অপরাহ্ন

  • কাইল্লা গেসু ও আজমত বাহিনীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

    x

    Decrease font Enlarge font

    UP-01টাইমস নারায়ণগঞ্জ: ফতুল্লায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় গিয়াসউদ্দিন ওরফে কাইল্লা গেসু ও আজমত আলী গ্রুপের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন সংঘর্ষে আহত আজিমের বাবা। এ সময়ে আহত আজিমের পরিবার উপস্থিত ছিলেন।

    রবিবার (২৪ মার্চ) দুপুরে সংঘর্ষে আহত আজিমের বাবা আব্দুল গফুর ও তার পরিবার নারায়ণগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেন। এর আগের দিন আব্দুল গফুর বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় ঝুট সন্ত্রাসী আজমত আলীরকে প্রধান আসামি করে ২৫ জন নামীয় ও ২৫/৩০ জন অজ্ঞাত আসামি করা হয়েছে।

    আব্দুল গফুর সংবাদ সম্মেলনে এক লিখিত বক্তব্যে বলেন, ফতুল্লার কাঠেরপুল এলাকার কাইল্যা গেসু, আজমত গ্রুপের সাথে রামারবাগ এলাকার ব্যবসায়ী মোস্তফা কামাল গ্রুপের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সেই জের ধরে শুক্রবার রাতে রামারবাগ এলাকার আব্দুল গফুরের ছেলে আজিমকে (৩২) আজমতের লোকজন মারধর করে। এ সময় আজিমের চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে বাধা দিতে গেলে তাদের উপরও হামলা চালায়। হামলাকারীরা আশেপাশের দোকানপাট ভাঙচুর করে বলেও অভিযোগ করা হয়েছে। আহত আজিমকে চিকিৎসার জন্য হাসপাতালে নিতে গেলে আজমত বাহীনি রিক্সা থেকে নাজমুল, আকাইদ এবং আলামিনকে নামিয়ে হাত ও পায়ের রগ কেটে দেয়।

    বর্তমানে আহতরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলেন জানান তিনি। প্রশাসনের নিকট সুষ্ঠ বিচারের দাবী জানানো হয় সংবাদ সম্মেলনে।