রবিবার, জুন ১৬, ২০১৯ ,২ আষাঢ় ১৪২৬
০৩ এপ্রিল ২০১৯ বুধবার , ৭ : ৪২ অপরাহ্ন

  • ব্যবসায়ীদের স্বার্থে আল্টিমেটাম বাতিল!

    x

    Decrease font Enlarge font

    upটাইমস নারায়ণগঞ্জ: ব্যবসায়ীদের স্বার্থে বড় কোন আন্দোলন নয়, সুষ্ঠ সমাধানের আহবান রেখে আল্টিমেটাম থেকে সরে এসেছেন ব্যবসায়ীক সংগঠন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের। চব্বিশ ঘন্টার আল্টিমেটাম কর্মসূচি দেওয়া হলেও সেস্থান থেকে সরে এসেছে ব্যবসায়ীদের স্বার্থে।

    বুধবার (৩ এপ্রিল) বিকেলে শহরের চাঁদমারীতে অবিস্থত নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের কার্যালয়ে নারায়ণগঞ্জ ক্লাব’র সাবেক সভাপতি, ক্রীড়া সংগঠক তানভীর আহম্মেদ টিটু ও হোশিয়ারী এসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজলকে মিথ্যা ষড়যন্ত্র ও অপ্রচার বন্ধের দাবীতে এক প্রতবাদ সভা অনুষ্ঠিত হয়। যেখানে এ কথা জানান সংগঠনটির সভাপতি খালেদ হায়দার খান কাজল।

    এর আগে মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যায় নগরীর চানমারী এলাকায় নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির কার্যালয়ে আসন্ন রমজান উপলক্ষে দোকান মালিক ও পরিবহন শ্রমিক মালিকদের সঙ্গে আয়োজিত সভায় ক্রীড়া সংগঠক তানভীর আহম্মেদ টিটু ও কাউন্সিলর নাজমুল আলম সজলকে নিয়ে ষড়যন্ত্র বন্ধ করা না হলে বাস, ট্রাক, দোকানপাট বন্ধ করে দেয়ার আল্টিমেটাম দেয় ব্যবসায়ীরা।

    শহর অচল করে দেয়ার আল্টিমেটাম থেকে সরে আসলেও আগামী রোববার (৭ এপ্রিল) জেলা প্রশাসক রাব্বি মিয়ার কাছে ব্যবসায়ীদের পক্ষ থেকে একটি স্মারকলিপি প্রদান করা হবে এবং প্রশাসনের মাধ্যমে এর কোন সমাধান না হলে যেকোন কর্মসূচি গ্রহন করা হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল।

    ব্যবসায়ী নেতা জিএম ফারুকের সঞ্চলনায় এ সময়ে আরও উপস্থিত ছিলেন ব্যবসায়ী নেতা এম সোলাইমান, ফয়েজ উদ্দিন লাভলু, সুলতান উদ্দিন নানু, আরিফ আলম দিপু, কবির হোসেন প্রমুখ।