শনিবার, এপ্রিল ২০, ২০১৯ ,৬ বৈশাখ ১৪২৬
০৬ এপ্রিল ২০১৯ শনিবার , ৭ : ১৭ অপরাহ্ন

  • টিটুর বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে-এড. মাসুদ উর রউফ

    x

    Decrease font Enlarge font

    Up1টাইমস নারায়ণগঞ্জ: জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাংসদ শামীম ওসমানের শ্যালক তানভীর আহমেদ টিটুর বিরুদ্ধে অবৈধ মাদক ব্যবসার সহযোগিতার অভিযোগ মিথ্যা ও বানোয়াট দাবি করে বিবৃতি দিয়েছেন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ’র সদস্য সচিব ও জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. মাসুদ উর রউফ।

    শনিবার (৬ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো ওই বিবৃতি এই আইনজীবী বলেন, ক্রীড়া সংগঠক টিটুকে জড়িয়ে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। আমরা এসব জানতে পেরে স্তম্ভিত হয়েছি। অবৈধ মদ ব্যবসার সাথে টিটুর কোন সম্পর্ক নেই। তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগে যেসব প্রচারণা চালানো হচ্ছে আমরা তার তীব্র নিন্দা জানাই।

    প্রসঙ্গত, গত সোমবার (১ এপ্রিল) জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও ফতুল্লা থানা পুলিশের যৌথ অভিযানে ফতুল্লার পাগলায় অবস্থিত ভাসমান রেস্টুরেন্ট ও বার মেরি এন্ডারসন থেকে বিপুল পরিমাণ দেশী, বিদেশী মদ ও বিয়ারসহ ৬৮ জনকে গ্রেফতার করা হয়। এই অবৈধ মাদক ব্যবসার পৃষ্ঠপোষক তানভীর আহম্মেদ টিটু এমনটাই প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে গ্রেফতারকৃতরা। মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মনিরুল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যমে এ তথ্য জানান।