রবিবার, অক্টোবর ১৩, ২০১৯ ,২৮ আশ্বিন ১৪২৬
২৬ জুলাই ২০১৯ শুক্রবার , ৭ : ৩৫ অপরাহ্ন

  • মুসলিমনগরের প্রবাসী ব্যবসায়ী হাজী মোহাম্মদ আলী আর নেই!

    x

    Decrease font Enlarge font

    T-01ফতুল্লা প্রতিনিধি, টাইমসনারায়ণগঞ্জ: ফতুল্লা মুসলিমনগর এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী হাজী মোহাম্মদ আলী আর নেই। বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ১১টায় রাজধানীর একটি হাসপাতালে তিনি শেষ নি:শ^াস ত্যাগ করেন (ইন্না লিল্লাহে ... রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর।

    মৃত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলে এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

    জীবদ্দশায় তিনি বিভিন্ন সামাজিক ও শিক্ষাপ্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি মুসলিমনগর নয়াবাজার এলাকার এস্যুরেন্স ইন্টারন্যাশনাল স্কুলের উপদেষ্টা, নয়াবাজার জামে মসজিদের সহসভাপতি সহ বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করেছেন।

    ব্যক্তিগত জীবনে অতি বিনয়ী ও দানবীর এই প্রবাসী ব্যবসায়ী সকলের প্রিয়পাত্র ছিলেন। সদাহাস্যেজ্জ্বল নিরহঙ্কার এই ব্যক্তি মানুষের যে কোন প্রয়োজনে পাশে দাঁড়াতেন। দানবীর হিসেবে ও এলাকায় তাঁর বেশ পরিচিতি রয়েছে।

    হাজী মোহাম্মদ আলীর বড় পুত্র মো: কামাল হোসেন জানান, শনিবার সকাল ১০টায় মুসলিমনগর এতিমখানা মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজায় আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীদের উপস্থিত থাকার জন্য তিনি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

    এদিকে হাজী মোহাম্মদ আলীর মৃত্যুতে প্রেসবাংলা২৪ডটকম পরিবার, এস্যুরেন্স ইন্টারন্যাশনাল স্কুল, নয়াবাজার জামে মসজিদ কমিটি সহ বেশ কয়েকটি সামাজিক সংগঠন শোক প্রকাশ করেছে।