বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯ ,২৮ অগ্রহায়ণ ১৪২৬
৩০ জুলাই ২০১৯ মঙ্গলবার , ৬ : ৫৬ অপরাহ্ন

  • অবশেষে কারাগারে সেই সন্ত্রাসী শাহীন

    x

    Decrease font Enlarge font

    T-03

    ফতুল্লা প্রতিনিধি, টাইমসনারায়ণগঞ্জ: অবশেষে কারাগারে পাঠানো হয়েছে ফতুল্লার কাশীপুরের সেই সন্ত্রাসী শাহীন ও তার ভাই সেলিমকে। মঙ্গলবার (৩০ জুলাই) আওয়ামী লীগ নেতা শফিউল্লাহ শফির উপর হামলার মামলায় শাহীন ও তার ভাই সেলিম আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করলে আদালত তাদের জামিন আবেদন না-মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

    শাহীনকে কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান জানান, শাহীন ও তার ভাই সেলিম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পন করে জামিনের প্রার্থনা করেন। বিজ্ঞ বিচারক কাওসার আহমেদ তাদের আবেদন না-মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

    গত ১৪ জুন শুক্রবার জুম্মার নামাজে যাবার পথে সন্ত্রাসী শাহীন ও তার দলবল ফতুল্লা থানা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক শফিউল্লাহ শফির উপর সশস্ত্র হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা শফি ও তার পুত্র সনমকে কুপিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় ওইদিন রাতে শফির ভাতিজা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করে।

    এর আগেও শফি চাঁদাবাজির অভিযোগে শাহীনের বিরুদ্ধে মামলা দায়ের করেছিল। শফির উপর হামলার ঘটনার পরে শাহীনকে যুবলীগ থেকে বহি:স্কার করে কাশীপুর ইউনিয়ন যুবলীগ।