বৃহস্পতিবার, ডিসেম্বর ১২, ২০১৯ ,২৮ অগ্রহায়ণ ১৪২৬
৩১ জুলাই ২০১৯ বুধবার , ৬ : ৪৯ অপরাহ্ন

  • ডেঙ্গু নিয়ে আতঙ্কিত না হবার আহবান ভিপি বাদলের

    x

    Decrease font Enlarge font

    T-005ফতুল্লা প্রতিনিধি, টাইমসনারায়ণগঞ্জ: ডেঙ্গু নিয়ে আতঙ্কিত না হবার আহবান জানিয়ে সবাইকে এ নিয়ে সচেতন হবার পরামর্শ দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো: শহীদ বাদল।

    তিনি বলেছেন, ডেঙ্গু নিয়ে হতাশ না হয়ে আমাদের সচেতন হতে হবে। আমরা নিজেরা একটু সচেতন হলে এডিস মশা বংশ বিস্তার করতে পারবে না। আমাদের জানতে হবে এবং বুজতে হবে কোথায় থেকে এডিস মশা বংশ বিস্তার করে। বাড়ির পাশে ময়লা আবর্জনা, বাড়ির ছাদে জমে থাকা পানি এবং ফুলের টবসহ বিভিন্ন ধরনের টবে জমে থাকা পানি থেকে এডিস মশার বংশ বিস্তার হয়।

    বুধবার (৩১ জুলাই) দুপুরে কাশীপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে মশক নিধন ও পরিচ্ছন্ন কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসাবে ফতুল্লা থানা আওয়ামীলীগ এ কর্মসূচির আয়োজন করে।

    মশক নিধন ও পরিচ্ছন্ন কর্মসূচির উদ্বোধন শেষে প্রধান অতিথিসহ আওয়ামীলীগ নেতারা মশা নিধন ফগার মেশিন দিয়ে কয়েকটি স্থানে স্প্রে করেন।

    অনুষ্ঠানে আবু হাসনাত মো: শহীদ বাদল আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা মশা নিধনে সব ধরনের পদক্ষেপ গ্রহন করেছে। সারা দেশে মশা নিয়ে সচেতনা বৃদ্ধি করা হয়েছে। দেখেন আজ শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসাবে নারায়ণগঞ্জে মশক নিধন ও পরিচ্ছন্ন কর্মসূচির পালন করা হচ্ছে।

    তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পালনে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের এ কাজে আত্মনিয়োগ করতে আহবান জানান।

    অনুষ্ঠানে ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শওকত আলীর পরিচালনায় মশক নিধন ও পরিচ্ছন্ন কর্মসূচির উদ্বোধন করেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল। এসময় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জাহিদুল হক খোকন, থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোমেন শিকদার, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এম এ সাত্তার, কাশীপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারন সম্পাদক আবুল কালাম, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আতাউর রহমান আতা, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য শামীম আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি সদস্য এমদাদুল হক খোকা, ইউপি সদস্য মেজবাউর রহমান পলাশ, কাশীপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল আমিন, যুবলীগ নেতা জুয়েল প্রমুখ।