বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০১৯ ,৩ আশ্বিন ১৪২৬
০২ আগস্ট ২০১৯ শুক্রবার , ৯ : ৫৭ অপরাহ্ন

  • বন্দরে হিলফুল ফুযুল ও নুরবাগ যুব সংগঠনের প্রীতি ফুটবল ম্যাচ

    x

    Decrease font Enlarge font

    T-01টাইমসনারায়ণগঞ্জ (বন্দর প্রতিনিধি): বন্দরে সামাজিক সংগঠন হিলফুল ফুযুল ও নূরবাগ যুব সংগঠনের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ শুক্রবার (২ আগস্ট) বিকালে খেয়াঘাট মাঠে অনুষ্ঠিত হয়েছে।

    খেলাটির উদ্বোধন ও বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খাঁন মাসুদ। তিনি উভয় সংগঠনের প্রধান উপদেষ্টাও।

    এসময় খাঁন মাসুদ বলেন, আবারও ষড়যন্ত্র চলচ্ছে, দেশের উন্নয়ন বাধাগ্রস্থ করতে কুচক্রিকারিরা নানা কৌশলে অপপ্রচার চালাচ্ছে। পদ্মা সেতুতে মাথা লাগবে বলে গুজব ছড়িয়ে মানুষ হত্যা করা হচ্ছে। এসকল ষড়যন্ত্র মোকাবেলায় সকলকে সজাগ থাকতে হবে।

    তিনি আরও বলেন, আমরা জানি ষড়যন্ত্রকারীদের কিভাবে মোকাবেলা করতে হয়। বিরোধী দল থাকা অবস্থায় জামায়াত-বিএনপির দুঃশাসন ও নিপিড়ন নির্যাতনের প্রতিবাদে রাজপথে পুলিশের লাঠিচার্জ, টিয়ারশেল এবং গুলি খেয়েও রাজপথ ছাড়িনি। আমরা দলের সুদিনে নেতা হই নাই, দলের দুুর্দিনে রাজপথে আন্দোলন সংগ্রাম করেই নেতা হয়েছি। আমরা কোন রক্তচক্ষুকে ভয় করি না । আমরা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করি। কোন অপশক্তির কাছে মাথা নত করিনা। আমার নেতা নারায়ণগঞ্জের প্রাণপুরুষ জননেতা একেএম শামীম ওসমান ভাইয়ের কাছ থেকে শিখেছি কিভাবে অন্যায়ের প্রতিবাদ করতে হয়।

    খাঁন মাসুদ আরও বলেন, খেলাধুলার মাধ্যমে সমাজকে বদলে দেয়া যায়, খেলাধুলাই পারে যুব সমাজকে মাদক, ইভটিজিং,সন্ত্রাসী কর্মকা- থেকে দূরে রাখতে।

    নির্ধারিত সময়ে অমীমাংসিত ম্যাচে পরে ট্রাইবেকারে হিলফুল ফুযুল শান্তি সংঘকে ৪-৩ গোলে হারিয়ে নূরবাগ যুব সংগঠন চ্যাম্পিয়ন হয়।

    অনুষ্ঠানে হাজী মোঃ সোহরাব খাঁন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নাদিম হোসেন, সানি, রতন সরকার, মোঃ জনি, নূরবাগ যুব সংগঠনের সভাপতি মোঃ আমির হোসেন, হিলফুল সংগঠনের সভাপতি রাকিবুল, মাহতাব হোসেন, নুরুজ্জামান, আমান উল্লাহ, সাদ্দাম হোসেন, চিস্তী প্রমুখ।