রবিবার, অক্টোবর ১৩, ২০১৯ ,২৮ আশ্বিন ১৪২৬
০৯ আগস্ট ২০১৯ শুক্রবার , ৬ : ২৪ অপরাহ্ন

  • কুতুবপুরে মনোরঞ্জন তালুকদার স্মৃতি সংসদের বস্ত্র বিতরণ

    x

    Decrease font Enlarge font

    t-001টাইমসনারায়ণগঞ্জ (ফতুল্লা প্রতিনিধি): পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষ্যে ফতুল্লার কুতুবপুরে দরিদ্রদের মধ্যে বস্ত্র বিতরণ করেছে মনোরঞ্জন তালুকদার স্মৃতি সংসদ।

    শুক্রবার (৯ আগস্ট) সকালে পাগলার পূর্বপাড়া বৈরাগীবাড়ী এলাকায় দরিদ্র নারী-পুরুষদের মধ্যে শাড়ী ও লুঙ্গি তুলে দেয় সংগঠনের নেতারা।

    সাবেক ক্রিকেটার ও সমাজসেবক রাজীব তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিমউদ্দন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- সংরক্ষিত নারী ইউপি সদস্য (৪, ৫ ও ৬ নং ওয়ার্ড) অনামিকা হক, আওয়ামীলীগ নেতা মীর নিজাম উদ্দিন, পঞ্চায়েত কমিটির সহসভাপতি মোঃ আবুল হোসেন বাদল, সাধারণ সম্পাদক এস এম সজিব, অভিনেতা ও সাংবাদিক মোখলেছুর রহমান তোতা, সংগঠনের সভাপতি প্রিমিয়ার লীগের ক্রিকেটার জনি তালুকদার, সাধারণ সম্পাদক অঙ্কুর খান, সাংগঠনিক সম্পাদক লোকনাথ, রাজু প্রমুখ।

    অনুষ্ঠানে বক্তারা বলেন, স্বর্গীয় মনোরঞ্জন তালুকদার একজন সৎ আর গুনি সমাজসেবক ছিলেন। এ সংগঠনটি তাদের কাজের মাধ্যমে এ গুণী ব্যক্তিকে স্মরণীয় করে রাখবেন। আগামী দূর্গা পুজাতেও এই সংগঠনের পক্ষ থেকে আবারো বস্ত্র বিতরণ করা হবে বলে সবাইকে আশ^স্ত করেন সংগঠনের সভাপতি।

       

    T-001-1অন্যদিকে সংগঠনের সকলের মঙ্গল কামনা করেছেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়ার রনি তালুকদার।