বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০১৯ ,৩ আশ্বিন ১৪২৬
১৪ আগস্ট ২০১৯ বুধবার , ৫ : ৩৬ অপরাহ্ন

  • বুইট্টা আবুল-নূরবাগের ‘বিষফোঁড়া’

    x

    Decrease font Enlarge font

    T-001বন্দর প্রতিনিধি, টাইমসনারায়ণগঞ্জ: বন্দরে সিটি কর্পোরেশনের নূরবাগ এলাকাস্থ বুইট্টা আবুলের মাদক পরিবারের অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী।

    এলাকাবাসীর অভিযোগ, মাদক স¤্রাট বুইট্টা আবুলের সন্ত্রাসী ছেলে রাসেল ওরফে চোরা রাসেল ও রায়হানের অত্যাচারে আমরা অতিষ্ট হয়ে যাচ্ছি। তাঁরা এলাকায় প্রভাব বিস্তার করে মাদক ব্যবসা, ছিনতাই ও বিভিন্ন জেলার প্রোগ্রাম থেকে চুরি করে নিয়ে আসা মোবাইল ক্রয় বিক্রয়সহ নানা অপকর্মের সাথে জড়িত। আর এসকল অপকর্মকান্ডকে তাদের পরিবার প্রকাশ্যো সমর্থন দিয়ে যাচ্ছে। মাদক স¤্রাট বুইট্টা আবুলের পরিবারটি এখন নূরবাগ, কোটপাড়া ও হাফেজিবাগ এলাকার বিষফোঁড়া।

    এলাকাবাসী আরও জানায়, রাসেল ওরফে চোরা রাসেল ও রায়হানসহ এই পরিবারের বিরুদ্ধে থানায় বেশ কয়েকটি অভিযোগও রয়েছে। কিন্তু রহস্যজনক কারণে পুলিশ এদের বিরুদ্ধে আইনগত কোন ব্যবস্থা নেয়না। এই অত্যাচারি একটি পরিবারের কাছে যেন আমরা প্ররো গ্রামবাসী অসহায়।

    বুইট্টা আবুলের অত্যাচারি পরিবারের হাত থেকে রেহায় পেতে তিন এলাকার পঞ্চায়েত কমিটির উদ্যোগে স্থানীয় কাউন্সিলর সুলতান আহমেদ এর সভাপতিত্বে ১৩ আগস্ট বিকেলে এক জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সকলের অভিযোগ শুনে সুলতান আহমেদ বলেন, একটি সমাজের জন্য মাদক হচ্ছে বিষফোড়ার মত। মাদকের বিরুদ্ধে এই এলাবাসীর সোচ্চারিত দেখে আমি খুব মুগ্ধ। নূরবাগ এলাকা একটি শান্তিপ্রিয় এলাকা। এই এলাকায় কোন মাদক ব্যবসায়ী কিংবা মাদক পরিবারের জন্য এই সমাজকে কলুষিত করা যাবেনা। আমি এর আগেও খবর পেয়েছি বুইট্টা আবুলের ছেলে রাসেল ওরফে চোরা রাসেল ও রায়হান এই এলাকায় মাদক ব্যবসা, ছিনতাইসহ নানা অপকর্মে জড়িত। তিনি আরও বলেন, এই এলাকার শান্তি শিৃঙ্খলা ফিরিয়ে আনতে বুইট্টা আবুলের পরিবারে সকল অপকর্মের বিষয়ে এবং তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বন্দর থানা ও জেলা পুলিশ সুপারের কাছে জানাব। মাদক ব্যবসায়ী যেই হোক আপনারা সামাজিক আন্দোলন গড়ে তুলুন আমি সব সময় আপনাদের পাশে আছি।

    এসময় উপস্থিত ছিলেন-হাফেজিবাগ পঞ্চায়েত কমিটির সহ-সভাপতি জাবেদ হোসেন জাবুন ও জাগাঙ্গীর হোসেন, নূরবাগ জামে মসজিদের সভাপতি মোঃ আমির হোসেন রিপন, সিনিয়র সহ-সভাপতি লিটন হোসেন, সহ-সভাপতি জাকির হোসেন,সাধারণ সম্পাদক কামাল হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ লিটন, সাংগঠনিক সম্পাদক মোঃ আমির হোসেন, করিম সরদার, আব্বাস মিয়া, নুরা মিয়া, নুর ইসলাম, জালাল বেপারী, মাঈনুদ্দিন, নাদিম, আক্তার হোসেন, আঃ রশিদ, আওলাদ হোসেন, নজরুল, আনোয়ার হোসেন, হাসেম মিয়া, সাহাবুদ্দিন আলী মিয়া, আক্কাছ মিয়াসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।